Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীর ৩ উপজেলায় আওয়ামী লীগ নেতারা জয়ী

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট
৩০ মে ২০২৪ ১৭:৫৯

নোয়াখালী: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে নোয়াখালীর তিন উপজেলায় ভোট অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগের তিনি নেতা জয়ী হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় জয় পেয়েছেন জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ও বর্তমান উপজেলা চেয়ারম্যান এ কে এম সামছুদ্দিন জেহান, বেগমগঞ্জে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সাহেদ শাহরিয়ার এবং কোম্পানীগঞ্জে জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য গোলাম শরীফ চৌধুরী পিপুল।

বুধবার (২৯ মে) রাতে বেসরকারি ফলাফল ঘোষণা করেন ওইসব উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার। এর আগে, এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এসব উপজেলায় ব্যালটে ভোট নেওয়া হয়।

সদর উপজেলায় চেয়ারম্যান পদে এ কে এম সামছুদ্দিন জেহান আনারস প্রতীকে ৪৭ হাজার ৫৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ সমর্থক এম এইচ শওকত রেজা চৌধুরী আরমান কাপ-পিরিচ প্রতীক পেয়েছেন ৩৬ হাজার ৭৭৬ ভোট।

বেগমগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে সাহেদ শাহরিয়ার দোয়াত কলম প্রতীকে ৩৬ হাজার ৭৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সাখাওয়াত হোসেন আজিম আনারস প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৭২৫ ভোট।

অপরদিকে, কোম্পানীগঞ্জ উপজেলায় গোলাম শরীফ চৌধুরী পিপুল আনারস প্রতীকে ৪৮ হাজার ১৬৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল দোয়াত কলম প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৮৬৯ ভোট।

সারাবাংলা/পিটিএম

উপজেলা নির্বাচন নোয়াখালী


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর