Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিখোঁজের ২ দিন পর ঘাটলায় মিলল মাদরাসা ছাত্রের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট
১২ জুন ২০২৪ ২৩:৫৮

নোয়াখালী: জেলার সোনাইমুড়ীর নাটেশ্বর ইউনিয়নের দারুল আরকাম ইসলামিয়া মাদরাসার পুকুরের ঘাটলা থেকে মো. আব্দুল মান্নান (১৩) নামে এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ জুন) রাত সোয়া ৯টার দিকে পুলিশ এই মরদেহ উদ্ধার করে। সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত মান্নান উপজেলার নাটেশ্বর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের উত্তর মির্জানগর গ্রামের কামাল হোসেনের ছেলে। সে পূর্ব নাটেশ্বর গ্রামের দারুল আরকাম ইসলামিয়া মাদরাসার নাজেরা বিভাগের ছাত্র ছিল।

পুলিশও স্থানীয় সূত্রে জানা যায়, দুই দিন আগে বেলা সাড়ে ১১টার দিকে মাদরাসার পুকুরে গোসল করতে যায় মান্নান। এর পর থেকে সে গত দু’দিন নিখোঁজ ছিল। বুধবার বিকেল ৫টার দিকে মাদরাসার ছাত্ররা অজু করতে গেলে মান্নানের মরদেহ পুকুরের ঘাটলার নিচে দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ওসি বখতিয়ার উদ্দিন বলেন, মরদেহের ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট মৃত্যুর কারণ জানা যাবে। তবে নিহতের পরিবার একটি অভিযোগ করেছে; ওই ছাত্র মাঝে মাঝে মাদরাসা থেকে পালিয়ে গেলে এক শিক্ষক তাকে দুয়েকটা থাপ্পড় দেয়। নিহতের পরিবার হুজুরকে সন্দেহ করছে।

সারাবাংলা/পিটিএম

মাদরাসা ছাত্র লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর