Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চুয়াডাঙ্গায় ৫ গরু চোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ জুলাই ২০২৪ ১৪:১৬

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা থেকে পাঁচ গরু চোরকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগে, শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২টা থেকে সাড়ে ৩টার মধ্যে উপজেলার নাটুদহ ইউনিয়নের চারুলিয়া গ্রামে গরু চুরির ঘটনা ঘটে। এরপর শনিবার (১৩ জুলাই) রাতে গরু চুরির দায়ে তাদের পাঁচজনকে আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- মেহেরপুরের মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামের মরহুম সুন্নত আলীর ছেলে সেন্টু (৪৫), দামুড়হুদা উপজেলার চারুলিয়া গ্রামের কিনু খাঁর ছেলে মেহের আলী (৩৫) একই গ্রামের মরহুম হায়াত আলীর ছেলে কছিম উদ্দিন ( ৩৭), মরহুম বাবুল আক্তারের ছেলে মানিক (৪৫) ও আব্দুর রশিদের ছেলে শাহিন (৪০)।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত করমকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, শনিবার গরু চুরির ঘটনায় চারুলিয়া গ্রামের মামুন ও লাল চাঁদ দামুড়হুদা মডেল থানায় পাঁচ জনের নাম উল্লেখ করে একটা মামলা করেন। মামলার এজাহারে তারা জানান, শুক্রবার দিবাগত রাতে তাদের গোয়ালঘর থেকে একটি লাল ও কালো গরু চুরি হয়। যার আনুমানিক মূল্য দুই লাখ ১০ হাজার টাকা।

ওসি আরও জানান, মামলার এজারহারে যাদের নাম আছে তাদের প্রত্যেককেই থানা হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে মামলা রুজু হয়েছে।

সারাবাংলা/ইআ

গরু চোর চুয়াডাঙ্গা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর