Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বপ্নের মতো সেশন কাটিয়ে জয় খুঁজছে টাইগাররা

স্পোর্টস ডেস্ক
২৫ আগস্ট ২০২৪ ১৩:০৪

চতুর্থ দিনশেষে পাকিস্তানের একটি উইকেট তুলে নিয়েছিলেন বাংলাদেশের বোলাররা। পঞ্চম দিনের প্রথম সেশনে দুর্দান্ত সাকিব-মিরাজে পাকিস্তানের আরও ৫ উইকেট তুলে নিয়ে ম্যাচ জয়ের সম্ভাবনা জাগিয়ে তুলেছে বাংলাদেশ। লাঞ্চ পর্যন্ত পাকিস্তানের স্কোর রান ৬ উইকেটে ১০৮ রান। এখনো প্রথম ইনিংসে পাকিস্তান পিছিয়ে আছে ৯ রানে।

৫ম দিনের শুরুতেই শান মাসুদকে ফেরান হাসান মাহমুদ। দলীয় ২৮ রানের মাথায় লিটনের হাতে ক্যাচ দিয়ে ফেরেন ১৪ রান করা মাসুদ। ক্রিজে নেমে প্রথম ইনিংসের মতো শূন্য রানে ফিরতে পারতেন বাবর আজম। শরিফুলের বলে তার সহজ ক্যাচ ছাড়েন লিটন দাস।

বাবর অবশ্য নিজের ইনিংস খুব বেশি বড় করতে পারেননি। ২২ রান করা বাবরকে বোল্ড করে জুটি ভাঙ্গেন নাহিদ রানা। এর পরেই শুরু সাকিব-মিরাজ জাদু।

বাবর ফেরার পরের ওভারেই সাকিবের আঘাত। সাকিবের বলে শূন্য রানে শাকিলকে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ফেলেন লিটন। ৬৭ রানে ৪ উইকেট হারিয়ে তখন ধুঁকছে পাকিস্তান।

এরপর কিছুটা সামাল দিয়েছেন আবদুল্লাহ শফিক ও মোহাম্মদ রিজওয়ান। ৩৭ রানের এই জুটি পাকিস্তানকে আশা দেখাচ্ছিলেন। এই জুটি ভাঙ্গেন সেই সাকিবই। ৩৭ রান করা শফিককে ফিরিয়েছেন সাকিব। পরের ওভারেই আঘা সালমানকে শূন্য রানে ফেরান মিরাজ। স্লিপে দারুণ এক ক্যাচ নিয়েছেন সাদমান।

লাঞ্চ পর্যন্ত ৬ উইকেটে ১০৮ রান তুলেছে পাকিস্তান। বাংলাদেশ এখনো এগিয়ে আছে ৯ রানে। দিনের এখনো ৭২ ওভারের খেলা বাকি।

সারাবাংলা/এফএম

টপ নিউজ বাংলাদেশ-পাকিস্তান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর