Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবলেট বাসায় মিলল ইডেন কলেজ ছাত্রলীগ নেত্রীর ঝুলন্ত লাশ

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ আগস্ট ২০২৪ ১৮:০৮

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর লালবাগের রসুলবাগ রোডের একটি সাবলেট বাসা থেকে শায়লা আক্তার (২২) নামে ইডেন কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) মর্গে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে পুলিশ।

শায়লা ইডেন কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং ছাত্রলীগের নেত্রী ছিলেন বলে জানা গেছে। তার বাড়ি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখালি গ্রামে। বাবার নাম আলআমিন শিকদার এবং মা লাকি বেগম। শায়লা কলাপাড়া থানা ছাত্রড়ীগের সহসভাপতি ছিলেন।

শায়লার লাশের সুরতহাল প্রতিবেদনে লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) অজয় কৃষ্ণ পাল উল্লেখ করেন, লালবাগ রসূলবাগ রোডের ১৬৭/২/এ নম্বর একটি বাড়ির ষষ্ঠ তলায় একটি সাবলেট রুমে থাকতেন তিনি। ২৭ আগস্ট রাত ১১টার দিকে বাইরে থেকে তিনি বাসায় যান। এরপর ২৮ আগস্ট সকাল ১০টার দিকে তার বান্ধবী খুশবু আক্তার তার ওই বাসায় গিয়ে দেখেন, ফ্যানের হুকের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন শায়লা। পরবর্তীতে তার মাধ্যমে খবর পেয়ে বেলা পৌনে ৪টার দিকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়।

এসআই আরও উল্লেখ করেন, শায়লার গলায় অর্ধচন্দ্রাকার কালো দাগ রয়েছে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সারাবাংলা/এসএসআর/এনইউ

ইডেন কলেজ ছাত্রী টপ নিউজ লাশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর