Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদ্মায় নৌকাডুবে নিখোঁজ ৪ শ্রমিকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১০

রাজশাহী: পদ্মা নদীতে চরমাঝারদিয়ার এলাকায় নৌকাডুবির ৪৮ ঘণ্টা পর ৪ জনের মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। সোমবার (২ সেপ্টেম্বর) রাতে মরদেহগুলো উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) স্থানীয় ৪ নম্বর হরিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হুমায়ুন কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

ইউপি সদস্য বলেন, ‘সোমবার রাতে নিখোঁজদের মরদেহ উদ্ধারে নৌকা নিয়ে বেরিয়ে পড়েন স্থানীয়রা। রাত ১০টার দিকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়। দুইজনের মরদেহ ভারতীয় সীমানা পেরিয়ে বাংলাদেশ চরের অংশে ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে তাদের উদ্ধার করে ওপরে আনা হয়েছে। চর মাজারদিয়াড়ে পাশাপাশি চারটি কবর করা হয়েছে। সেখানে সকালে জানাজা শেষে দাফন করা হয়েছে।’

নিহত হলেন- স্থানীয় এনামুলের ছেলে মো. রাজু, এন্তাজুলের ছেলে মো. সবুজ, খলিলের ছেলে মোহাম্মদ আলী এবং কালামের ছেলে মো. ফারুক। নিহত চারজন চরমাঝার দিয়ার এলাকার বাসিন্দা।

এর আগে, রোববার সন্ধ্যা ৭টার দিকে পদ্মা নদী দিয়ে একটি ছোট নৌকায় ১৬ জন যাত্রী কাজ করে বাড়ি ফিরছিলেন। পথে চর মাঝারদিয়ার ঘাটের কাছাকাছি এলে নৌকাটি ডুবে যায়। বাকিরা সাঁতার কেটে পাড়ে এলেও চারজন নিখোঁজ হন।

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা উদ্ধার অভিযান শুরু করেন। সোমবার সকাল ৬টা থেকে উদ্ধার অভিযানে যোগ দেন ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সারাবাংলা/এমও

টপ নিউজ পদ্মায় নৌকাডুবি মরদেহ উদ্ধার রাজশাহী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর