Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে নিখোঁজের দু’দিন পর দিনমজুরের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ সেপ্টেম্বর ২০২৪ ১০:১৩

নোয়াখালী: চাটখিলে নিখোঁজের দু’দিন পর এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিজানুর রহমান মহিন (৫০) লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার বাসিন্দা।

গতকাল রোববার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কেশুরবাগ এলাকার কাজী বাড়ির পূর্ব পাশের বিল থেকে মরদেহটি উদ্ধার উদ্ধার করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড মনে হচ্ছে। ময়নাতদন্ত করলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২০ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিলেন মহিন। বিষয়টি তার স্বজনেরা পুলিশকে অবহিত করে। রোববার সকাল ৯টার দিকে উপজেলার কেশুরাবগ এলাকার একটি বিলের মাঝখানে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা এবং পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। নিহতের শ্বশুরবাড়ির লোকজন তাকে শনাক্ত করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক আরও বলেন, ‘খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে অভিযুক্তদের গ্রেফতার করা হবে।’

সারাবাংলা/এমও

দিনমজুর নোয়াখালী

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর