Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিয়ন্ত্রণ হারানো ট্রাক হোটেলে ঢুকে নিহত এক, আহত ১১

স্পেশাল করেসপন্ডেন্ট
২৪ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৩৫

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় নিয়ন্ত্রণ হারানো ট্রাক হোটেলের ভেতরে ঢুকে একজনের প্রাণ কেড়ে নিয়েছে। একই দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১১ জন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে নগরীর বাকলিয়া থানার শাহ আমানত সেতুর গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির নাম বিকাশ চৌধুরী (২৪) বলে জানালেও তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, সেতুর দক্ষিণ প্রান্ত থেকে আসা বহদ্দারহটমুখী ইটবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দ্রুতগতিতে সড়কের পাশে থাকা একটি হোটেলের ভেতরে ঢুকে পড়ে। এসময় সড়কের পাশে থাকা কয়েকজন ফলমূল বিক্রেতা ও হকার ট্রাকের ধাক্কায় আহত হন।

ঘটনাস্থলে নিহত হন বিকাশ চৌধুরী নামের ওই যুবক। তিনি দুর্ঘটনার সময় রাস্তার পাশে দাঁড়ানো ছিলেন। এছাড়া আহত ১১ জনকে ফায়ার সার্ভিসের কর্মীরা এবং স্থানীয়রা মিলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘দুর্ঘটনায় একজন নিহত ও ১১ জন আহত হয়েছেন। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনাকবলিত ট্রাকটি ফায়ার সার্ভিসের মাধ্যমে সরিয়ে নেওয়া হয়েছে।’

সারাবাংলা/আরডি/এমও

টপ নিউজ ট্রাক সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর