Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেভিয়াকে বিধ্বস্ত করে শীর্ষস্থান মজবুত করল বার্সা

স্পোর্টস ডেস্ক
২১ অক্টোবর ২০২৪ ১০:২০

লা লিগার শীর্ষস্থান নিয়ে লড়াইটা মূলত চলছে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মাঝেই। ঘরের মাঠে রাতে সেভিয়ার মুখোমুখি হয়েছিল বার্সা। লেভানডস্কি ও তোরের জোড়া গোলে সেভিয়াকে ৫-১ ব্যবধানে বিধ্বস্ত করেছে বার্সা। এই জয়ে রিয়ালের চেয়ে ৩ পয়েন্ট এগিয়ে থেকে শীর্ষস্থান মজবুত করল কাতালানরা।

ঘরের মাঠে শুরুতেই এগিয়ে যায় বার্সা। ২৪ মিনিটে বক্সের ভেতর রাফিনহাকে ফাউল করা হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন রবার্ট লেভানডস্কি। ৪ মিনিট পরেই ব্যবধান দ্বিগুণ করে বার্সা। ইয়ামালের বাড়ানো বলে দারুণ এক গোলে দলকে ২-০ গোলে এগিয়ে দেন পেদ্রি।

বিজ্ঞাপন

৩৯ মিনিটে সেভিয়ার জালে আবার বল জড়ায় বার্সা। রাফিনহার দারুণ এক পাসে বল পেয়ে নিজের দ্বিতীয় গোল করে লেভানডস্কি। ৩-০ গোলে এগিয়ে থেকেই হাফ টাইমে যায় বার্সা।

বিরতির পর তেমন একটা সুযোগ তৈরি করতে পারছিল না কোনো দলই। অবশেষে ৮২ মিনিটে চতুর্থ গোল পায় বার্সা। বদলি হিসেবে নেমে ডান পায়ের জোরালো শটে বল জালে জড়ান পাবলো তোরে। ৮৭ মিনিটে এক গোল শোধ করেছে সেভিয়া। ইদোম্বোর গোলটি শুধুই সান্তনা হয়ে থেকেছে তাদের জন্য। ঠিক পরের মিনিটেই নিজের দ্বিতীয় ও বার্সার ৫ম গোল করেন তোরে। দুর্দান্ত এক ফ্রিক কিক থেকে গোল করে দলের বিশাল জয় নিশ্চিত করেন তিনি।

শেষ পর্যন্ত ৫-১ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। এই জয়ে ১০ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইল তারা। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে রিয়াল।

সারাবাংলা/এফএম

বার্সেলোনা লা লিগা সেভিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর