Friday 25 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গিগাবাইটের অরোজ জেড৮৯০ মাদারবোর্ড নিয়ে এলো স্মার্ট

সিনিয়র করেসপন্ডেন্ট
২৫ অক্টোবর ২০২৪ ২০:৩৯

ঢাকা: দেশের বাজারে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড নিয়ে এসেছে গিগাবাইট ব্র্যান্ডের অরোজ জেড৮৯০ মাদারবোর্ড।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) স্মার্ট টেকনোলজিসের কর্পোরেট হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যম্যে এই মাদারবোর্ডটির মোড়ক উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড ডিস্ট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ, চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন ও গিগাবাইট কান্ট্রি ম্যানেজার খাজা মোহাম্মদ আনাস খান।

জাফর আহমেদ বলেন, গিগাবাইটের অরোজ জেড৮৯০ সিরিজের মাদারবোর্ড বাজারে প্রযুক্তিগত উৎকর্ষের নতুন দিগন্ত উন্মোচন করেছে। এর অসাধারণ ফিচারসমূহ কম্পিউটার নির্মাণে নতুন মাত্রা যোগ করবে।

গিগাবাইট কান্ট্রি ম্যানেজার খাজা মোহাম্মদ আনাস খান বলেন, প্রযুক্তির দুনিয়ায় ক্রমাগত পরিবর্তনের সাথে তাল মিলিয়ে গিগাবাইট তাদের সর্বশেষ প্রযুক্তির অরোজ জেড৮৯০ মাদারবোর্ডের মাধ্যমে এক নতুন মাত্রার পারফরম্যান্স নিয়ে এসেছে। বিশেষত, এর সাথে যুক্ত ডি ৫ বায়োনিক কোরসা এবং এআই সমৃদ্ধ প্রযুক্তি ব্যবহারকারীদের জন্য অসাধারণ পারফরম্যান্স পেতে সহায়তা করবে।

আয়োজকরা জানান, অরোজ জেড৮৯০ মাদারবোর্ডে রয়েছে আরজিবি ফিউশন ২.০ ফিচার, ফলে ব্যবহারকারী তাদের সেটআপকে সম্পূর্ণ নিজেদের মতো করে কালার বা আলোকিত করার সুযোগ পাবে। এর ফলে প্রতিটি গেমিং অভিজ্ঞতা আরও রঙিন ও আকর্ষণীয় হয়ে উঠবে।

সারাবাংলা/ইএইচটি/এসআর

অরোজ জেড ৮৯০ গিগাবাইট ব্র্যান্ড মাদারবোর্ড স্মার্ট

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর