Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোহলির বেঙ্গালুরুকে উড়িয়ে দিল হায়দ্রাবাদ


৩১ মার্চ ২০১৯ ২০:১৩

আইপিএলের ১১তম ম্যাচে মুখোমুখি হয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ এবং রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ভুবনেশ্বর কুমারের দল হায়দ্রাবাদের মাঠে ১১৮ রানের বিশাল ব্যবধানে হেরেছে বিরাট কোহলির বেঙ্গালুরু। এই হারের মধ্যদিয়ে নিজেদের প্রথম তিন ম্যাচেই হারলো কোহলির দলটি। অপরদিকে, সাকিবদের হায়দ্রাবাদ তিন ম্যাচের দুটিতে জিতলো। এই ম্যাচেও ছিলেন না সাকিব।

আগে ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদ ২ উইকেট হারিয়ে নির্ধারিত ওভারে তোলে ২৩১ রান। জবাবে, শুরু থেকেই উইকেট খোয়াতে থাকা বেঙ্গালুরু ১৯.৫ ওভারে সব উইকেট হারিয়ে তোলে ১১৩ রান। এই জয়ে আপাতত হায়দ্রাবাদ টেবিলের শীর্ষে উঠলো আর বেঙ্গালুরু টেবিলের তলানিতে চলে গেল।

বিজ্ঞাপন

ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদের ওপেনার জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নার ব্যাটে ঝড় তোলেন। দুজনই সেঞ্চুরির দেখা পান। ওপেনিং জুটিতে তারা তোলের ১৬.২ ওভারে ১৮৫ রান। বেয়ারস্টো ৫৬ বলে ১২টি চার আর ৭টি ছক্কায় করেন ১১৪ রান। ডেভিড ওয়ার্নার ৫৫ বলে ৫টি চার আর ৫টি ছক্কায় করেন অপরাজিত ১০০ রান। তিন নম্বরে নামা বিজয় শঙ্কর ব্যক্তিগত ৯ রান করে বিদায় নেন। দলীয় ২০২ রানে দ্বিতীয় উইকেটের পতন হয়। ৬ রানে অপরাজিত থাকেন ইউসুফ পাঠান।

বেঙ্গুলুরুর যুভেন্দ্র চাহাল একটি উইকেট পান। মঈন আলি, উমেষ যাদব, মোহাম্মদ সিরাজ, রায় বর্মন এবং কলিন ডি গ্রান্ডহোম কোনো উইকেট পাননি।

২৩২ রানের বিশাল টার্গেটে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে কোহলির বেঙ্গালুরু। ওপেনার পার্থিব প্যাটেল ১১, শিমরন হেটমেয়ার ৯, কোহলি ৩, ডি ভিলিয়ার্স ১, মঈন আলি ২, দুবে ৫ রান করে সাজঘরে ফেরেন। গ্রান্ডহোম ৩২ বলে ৩৭, রায় বর্মন ১৯, যাদব ১৪, সিরাজ ৩ আর চাহাল ১ রান করেন।

বিজ্ঞাপন

হায়দ্রাবাদের স্পিনার মোহাম্মদ নবী ৪ ওভারে মাত্র ১১ রান দিয়ে তুলে নেন চারটি উইকেট। ৩.৫ ওভারে ১৯ রান খরচায় তিনটি উইকেট পান সন্দীপ শর্মা। ভুবনেশ্বর কুমার ৩ ওভারে ২৫, সিদ্ধার্ত কাউল ৩ ওভারে ১৬, রশিদ খান ৪ ওভারে ২৫ এবং বিজয় শঙ্কর ২ ওভারে ১৩ রান দিয়ে কোনো উইকেট পাননি।

সারাবাংলা/এমআরপি

আইপিএল ২০১৯ বেঙ্গালুরু হায়দ্রাবাদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর