Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছয় ম্যাচের ৬টিতেই কোহলিদের হার


৭ এপ্রিল ২০১৯ ২০:০৪

এর চেয়ে খারাপ সময় পার করেছিলেন কী না কে জানে? বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু আবারো হেরেছে। এবার নিজেদের মাঠে। দিল্লি ক্যাপিটালস বেঙ্গালুরুর মাঠে কোহলির দলকে হারিয়েছে ৪ উইকেটে। তাতে, ৬ ম্যাচের সবকটিতেই হারলো বেঙ্গালুরু। তাতে এবারের আসর থেকে প্রথম দল হিসেবে বাদ পড়ার মুখে গিয়ে দাঁড়ালো কোহলির দলটি। আর সমান ম্যাচ খেলে তৃতীয় জয়ের দেখা পেল দিল্লি।

আগে ব্যাট করে বেঙ্গালুরু নিজেদের মাঠে ৮ উইকেট হারিয়ে তোলে ১৪৯ রান। জবাবে, ৭ বল বাকি থাকতে জয় তুলে নেয় ৬ উইকেট হারানো দিল্লি।

বিজ্ঞাপন

বেঙ্গালুরুর ওপেনার পার্থিব প্যাটেল ৯ রানে বিদায় নেন। আরেক ওপেনার বিরাট কোহলি ৩৩ বলে করেন ৪১ রান। তিন নম্বরে নামা এবি ডি ভিলিয়ার্স ১৭ রান করেন। এছাড়া, মার্কাস স্টইনিস ১৫, মঈন আলি ১৮ বলে ৩১ আর আকাশ দীপ নাথ ১২ বলে করেন ১৯ রান।

দিল্লির প্রোটিয়া পেসার কেগিসো রাবাদা ৪ ওভারে ২১ রান খরচায় তুলে নেন চারটি উইকেট। ক্রিস মরিস ৪ ওভারে ২৮ রানের বিনিময়ে তুলে নেন দুটি উইকেট। ইশান্ত শর্মা কোনো উইকেট পাননি। একটি করে উইকেট পান আক্সার প্যাটেল এবং স্বন্দীপ লামিচান।

১৫০ রানের টার্গেটে দিল্লির ওপেনার শিখর ধাওয়ান কোনো রান পাননি। আরেক ওপেনার পৃথ্বি শ ২২ বলে করেন ২৮ রান। দলপতি শ্রেয়াস ইয়ার ৫০ বলে আটটি চার আর দুটি ছক্কায় করেন সর্বোচ্চ ৬৭ রান। কলিন ইনগ্রাম ২১ বলে ২২, রিশব প্যান্ট ১৪ বলে ১৮ রান করেন।

বেঙ্গালুরুর কিউই পেসার টিম সাউদি একটি, নাভদিপ সাইনি দুটি, পবন নেগি একটি, মোহাম্মদ সিরাজ একটি আর মঈন আলি একটি করে উইকেট পান।

সারাবাংলা/এমআরপি

আইপিএল ২০১৯ কোহলি দিল্লি বেঙ্গালুরু

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর