Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শীর্ষে থাকা রূপগঞ্জকে হারালো শেখ জামাল


১৭ এপ্রিল ২০১৯ ১৭:১৯

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগে ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে নেমেছিল পয়েন্ট টেবিলের শীর্ষ দল লিজেন্ডস অব রূপগঞ্জ এবং শেখ জামাল ধানমন্ডি ক্লাব। রূপগঞ্জকে ৪ উইকেটে হারিয়ে দিয়েছে শেখ জামাল।

বুধবার (১৭ এপ্রিল) আগে ব্যাটিংয়ে নেমে ৪৯.৩ ওভারে অলআউট হওয়ার আগে রূপগঞ্জ করে ১৭১ রান। জবাবে, ৪৮.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে শেখ জামাল জয় তুলে নেয়।

রূপগঞ্জের ওপেনার মেহেদি মারুফ ব্যক্তিগত ২ রানে কাটা পড়েন। আরেক ওপেনার মোহাম্মদ নাইম ৫৮ রানের ইনিংস খেলে বিদায় নেন। মুমিনুল হক ১৫, শাহরিয়ার নাফিস ১০, দলপতি নাঈম ইসলাম ১৯, রিশি ধাওয়ান ২৩, জাকির আলি ১৭, মুক্তার আলি ১৫ রান করেন।

শেখ জামালের পেসার খালেদ আহমেদ ৭.৩ ওভারে ৩১ রান খরচায় তুলে নেন চারটি উইকেট। ৫ ওভারে ১৬ রানের বিনিময়ে দুটি উইকেট পান তাইজুল ইসলাম। একটি করে উইকেট পান নাসির হোসেন, এনামুল হক (২), ইলিয়াস সানি এবং সালাউদ্দিন শাকিল।

১৭২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে শেখ জামালের ওপেনার ইমতিয়াজ হোসেন ব্যক্তিগত ৫ রানে বিদায় নেন। আরেক ওপেনার ইলিয়াস সানি খেলেন ৫৮ রানের ইনিংস। ৯৯ বলে সাজানো তার ইনিংসে ছিল চারটি চার আর একটি ছক্কার মার। লঙ্কান তারকা দিলশান মুনাবিরা ২, নাসির হোসেন ৪ রানে বিদায় নেন। দলপতি নুরুল হাসান সোহান ২৯ রান করেন। ৫৩ বলে ৪৩ রানের দারুণ এক ইনিংস খেলে অপরাজিত থাকেন তানবীর হায়দার। জিয়াউর ১০ রান করে বিদায় নেন। ১৩ রানে অপরাজিত থাকেন তাইজুল ইসলাম।

রূপগঞ্জের নাবিল সামাদ তিনটি, রিশি ধাওয়ান দুটি আর মোহাম্মদ শহীদ একটি করে উইকেট তুলে নেন। ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ইলিয়াস সানি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

** দোলেশ্বরের জয়ে ব্যাটে-বলে উজ্জ্বল ফরহাদ রেজা

ডিপিএল ২০১৯ রূপগঞ্জ শেখ জামাল

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর