বিজ্ঞাপন

দোলেশ্বরের জয়ে ব্যাটে-বলে উজ্জ্বল ফরহাদ রেজা

April 17, 2019 | 4:04 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগে মাঠে নেমেছিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব এবং প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। দুই প্রাইমের লড়াইয়ে সহজ জয় পেয়েছে দোলেশ্বর। ফরহাদ রেজার দুর্দান্ত অলরাউন্ড নৈপুণ্য আর সাইফ হাসানের দারুণ ব্যাটিংয়ে প্রাইম ব্যাংককে ৭ উইকেটে হারিয়েছে দোলেশ্বর।

বিজ্ঞাপন

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে আগে ব্যাটিংয়ে নেমে প্রাইম ব্যাংক ৪৮.১ ওভারে গুটিয়ে যাওয়ার আগে তোলে ১৬৯ রান। ১৭০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দোলেশ্বর ৪৩.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে।

প্রাইম ব্যাংকের ওপেনার রুবেল মিয়া ০, এনামুল হক বিজয় ৫ আর তিন নম্বরে নামা ভারতীয় তারকা নোমান ওঝা ০ রানে বিদায় নেন। আল আমিন ৩২ রানে সাজঘরে ফেরেন। দলের হাল ধরে ৭৪ বলে সর্বোচ্চ ৬১ রান করেন অলোক কাপালি। আগের ম্যাচে ব্যাটে ঝড় তোলা আরিফুল হকের ব্যাট থেকে এই ম্যাচে আসে ২৭ রান। মনির হোসেন করেন ২৩ রান।

প্রাইম দোলেশ্বরের মিডিয়াম পেসার ফরহাদ রেজা ৯.১ ওভারে ২২ রানের বিনিময়ে তুলে নেন সর্বোচ্চ চারটি উইকেট। দুটি করে উইকেট পান মানিক খান, তাইবুর রহমান। একটি করে উইকেট নেন আরাফাত সানি এবং এনামুল হক জুনিয়র।

বিজ্ঞাপন

১৭০ রানের জবাবে ব্যাটিংয়ে নেমে দোলেশ্বরের ওপেনার সাইফ হাসান ৭ চারে ১০৮ বলে করেন ৫৫ রান। আরেক ওপেনার জসিমউদ্দিন করে ২১ রান। তিন নম্বরে নেমে ২২ রান করেন ফরহাদ হোসেন। দলপতি মার্শাল আইয়ুব ২৫ রানে অপরাজিত থাকেন। ফরহাদ রেজা ২৪ বলে ৬টি চার আর দুটি ছক্কায় ৪১ রান করে অপরাজিত থাকেন।

আরিফুল, মনির আর নাইম হাসান একটি করে উইকেট তুলে নেন।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন