Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিতলেই পয়েন্ট টেবিলের পাঁচে টাইগাররা


১৭ জুন ২০১৯ ১০:০৩

ইংল্যান্ড বিশ্বকাপে নিজেদের পঞ্চম ম্যাচে উইন্ডিজের বিপক্ষে সোমবার (১৭ জুন) বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় মাঠে নামবে টাইগাররা। এ ম্যাচ শুরুর আগে ৪ ম্যাচে মাত্র ৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৭ নম্বরে অবস্থান করছে বাংলাদেশ। আর উইন্ডিজকে হারাতে পারলেই পয়েন্ট তালিকায় উঠে আসবে ৫ নম্বরে।

                                                              পড়ুনঃ নিজেদের পঞ্চম ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ উইন্ডিজ

বাংলাদেশের বিশ্বকাপে সূচনা হয়েছিল দারুণ। দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে শুভ সূচনা। তবে এরপরেই পরপর দুই ম্যাচ হেরে কিছুটা পিছিয়ে পড়ে টাইগাররা। আর শ্রীলঙ্কার বিপক্ষের ম্যাচটি তো ভেসে গেল বৃষ্টিতেই। আর সেখানে আরও পিছিয়ে পড়লো টাইগাররা।

পয়েন্ট টেবিলে যেখানে উপরের অংশে থাকার কথা টাইগারদের সেখানে অবস্থান এখন পাকিস্তান আর আফগানিস্তানের ওপরে সাতে। এদিকে শ্রীলঙ্কা হেরেছে দুই ম্যাচে জয় মাত্র একটি ম্যাচে তবুও দুই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় মিলেছে দুই পয়েন্ট। আর তাই তো মোট চার পয়েন্ট নিয়ে অবস্থান টেবিলের পাঁচে।

অন্যদিকে  চার ম্যাচে তিন পয়েন্ট নিয়ে ছয় নম্বরে অবস্থান ক্যারিবীয়দের। আর সোমবার উইন্ডিজকে হারাতে পারলেই বাংলাদেশের সংগ্রহ দাঁড়াবে ৫ পয়েন্ট। আর পয়েন্ট ব্যবধানে শ্রীলঙ্কাকে পেছেন ফেলে উঠে আসবে তালিকার পাঁচে।

বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ পূর্ব পয়েন্ট তালিকাঃ

দল ম্যাচ জয় পরাজয় ড্র পয়েন্ট নেট রান রেট
অস্ট্রেলিয়া ০.৮১২
নিউজিল্যান্ড ২.১৬৩
ভারত ১.০২৯
ইংল্যান্ড ১.৫৫৭
শ্রীলঙ্ক -১.৭৭৮
উইন্ডিজ ০.৬৬৬
দক্ষিণ আফ্রিকা -০.২০৮
বাংলাদেশ -০.৭১৪
পাকিস্তান -১.৯৩৩
আফগানিস্তান -১.৬৩৮

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এসএস

ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ টাইগার পঞ্চম ম্যাচ পয়েন্ট টেবিল বাংলাদেশ-উইন্ডিজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর