Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপ মঞ্চে হিট আউট দুর্ভাগ্য যাদের


৫ জুলাই ২০১৯ ১৯:০৯

সেমি ফাইনালের স্বপ্ন বাঁচাতে প্রায় অসম্ভব সমীকরণের সামনে থাকা পাকিস্তানকে শতক উপহার দিয়েছেন ইমাম-উল-হক। তবে, শতক পূরণের পরপরই হিট আউটের দুর্ভাগ্য নিয়ে সাজঘরে ফিরেছেন লর্ডসের অনার্স বোর্ডে নাম লেখানো উদীয়মান এই ক্রিকেটার। তবে, বিশ্বকাপ মঞ্চে এটাই প্রথম কোনও হিট আউট নয়। চলতি বিশ্বকাপে নিউজিল্যান্ডের গাপটিলও হয়েছিলেন হিট আউটের শিকার।

এর আগেও গাপটিল ও ইমাম ছাড়াও এই দুর্ভোগ্যের তালিকায় নাম লিখিয়েছেন আরও ৯ ব্যাটসম্যান।

পাকিস্তানের দ্বিতীয় ক্রিকেটার হিসেবে বিশ্বকাপ মঞ্চে হিট আউট হয়েছেন ইমাম। এর আগে ২০১৫ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে এডিলেটে ৩৯ রানের মাথায় হিট আউটের শিকার হয়েছিলেন মিজবাহ-উল-হক।

এই দুর্ভাগ্যের তালিকায় জিম্বাবুয়ের আছেন দুজন। সিবান্দা ও র‌্যাগিস চাকাবা। কানাডার দু’জন হলেন-ডেনিস ও হ্যারিস, ওয়েস্ট ইন্ডিজের ডেনিস ও দক্ষিণ আফ্রিকার গ্যারি কারস্টন

এই তালিকায় সবচেয়ে দুর্ভাগার নাম কেনিয়ার মরিস ওদুম্বে। ১৯৯৬ ও ২০০৩ সালে বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দু’বার সাজঘরে ফিরেছেন হিট আউট হয়ে।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/জেএইচ

ইমাম-উল-হক ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ হিট আউট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর