Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাচ্চাদের ক্রিকেট খেলতে নিষেধ করলেন জিমি নিশাম


১৫ জুলাই ২০১৯ ১৪:৩৭

ক্রিকেট বিশ্বকাপের ১২তম আসর বসেছিল ইংল্যান্ডে। আর লর্ডসে অনুষ্ঠিত ফাইনালের মধ্য দিয়ে পর্দা নেমেছে এবারের বিশ্বকাপের। শ্বাসরুদ্ধকর ম্যাচে শেষ পর্যন্ত শিরোপা নির্ধারিত হয়েছে বাউন্ডারির সংখ্যার ওপর। আর এতেই হৃদয় ভেঙেছে কিউইদের। নিজেদের ক্রিকেট ইতিহাসে প্রথমবারের মতো জেতা হলো না বিশ্বকাপের শিরোপা।

আর এই হারের পর টুইটারের এক বার্তায় কিউই অলরাউন্ডার জিমি নিশাম বাচ্চাদের ক্রিকেট খেলতে নিষেধ করেছেন। ক্ষুদ্র বার্তায় নিশাম বলেন, ‘বাচ্চারা তোমরা কখনো খেলাধূলাকে পেশা হিসেবে নিও না। এর থেকে ভাল তোমরা রাঁধুনি হয়ে যাও। ৬০ বছর বাঁচ আর খুশি থাকো।’

টুইট যে মনের কষ্ট থেকে করেছেন নিশাম তা নিয়ে সন্দেহ নেই সমর্থকদের মনে। কারণ দারুণ লড়াইয়ের পর যখন কেবল মাত্র বাউন্ডারি সংখ্যার ওপর নির্ধারণ করা হয় বিশ্বকাপের চ্যাম্পিয়ন। আর হাত ছাড়া হয় বিশ্বকাপের শিরোপা, তখন আক্ষেপে পুড়তেই পারেন নিশাম।

এবারের বিশ্বকাপে দারুণ খেলেছেন জিমি নিশাম। ব্যাট হাতে যখন কিউইদের অধিকাংশ ক্রিকেটার ব্যর্থ সেখানে কেন উইলিয়ামসন এবং রস টেইলরকে যোগ্য হিসেবেই সঙ্গ দিয়েছেন তিনি।

এর আগে ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির পর ক্রিকেট ছেড়ে অন্য পেশায় যোগ দিতে চেয়েছিলেন নিশাম। তবে ক্রিকেটের মায়া ছাড়তে পারেননি তখন। আবারও ফিরে এসেছিলেন জাতীয় দলে। এবার আবারও হৃদয় ভঙ্গ হয়েছে তার। আর শ্বাসরুদ্ধকর ম্যাচ হেরে তাই তো এমন আবেদন শিশুদের কাছে।

আরও পড়ুন: তিন মাসে বিশ্বজয়ী আর্চার

সারাবাংলা/এসএস

ইংল্যান্ড-নিউজিল্যান্ড ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ জিমি নিশাম ফাইনাল

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর