Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২০১৬’র অক্টোবরের পর শফিউলের উইকেট


২৬ জুলাই ২০১৯ ১৫:৫৮

মাশরাফির ইনজুরি, সাকিবের বিশ্রাম, লিটনের ছুটি আর সাইফউদ্দিনের চোটের কারণে টাইগারদের বিশ্বকাপ স্কোয়াড পুরোটা যায়নি শ্রীলঙ্কায়। তিন ম্যাচ সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা হলেও সেখানে ছিলেন না পেসার শফিউল ইসলাম। শেষ সময়ে ডাক পেয়ে লঙ্কান বিমান ধরেন এই ডানহাতি পেসার।

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে টস হেরে ফিল্ডিংয়ে নেমেছে টাইগাররা। প্রথম ওভারে টাইগার দলপতি তামিম ইকবাল বোলিং আক্রমণে আনেন দীর্ঘদিন পর জাতীয় দলে সুযোগ পাওয়া পেসার শফিউল ইসলামকে। প্রথম ওভারে ২ রান দেন তিনি। নিজের দ্বিতীয় ওভারের পঞ্চম বলে শফিউল ফিরিয়ে দেন ওপেনার আভিস্কা ফার্নান্দোকে। স্লিপে দাঁড়ানো সৌম্য সরকারের তালুবন্দি হওয়ার আগে ফার্নান্দো ১৩ বলে করেন ৭ রান। দলীয় ১০ রানের মাথায় প্রথম উইকেট হারায় লঙ্কানরা।

বিজ্ঞাপন

৫৭ ওয়ানডে ম্যাচের ৫৭তম ইনিংসে এসে শফিউল পান ওয়ানডে ক্যারিয়ারের ৬৪তম উইকেট। ২০১৬ সালের ১২ অক্টোবর চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে সবশেষ ওয়ানডে খেলেছেন এই পেসার। এরপর জাতীয় দলের একাদশে নামার সুযোগ হয়নি। আজ সুযোগ পেয়ে দীর্ঘদিন পর আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে উইকেটের স্বাদ পেলেন শফিউল।

শুক্রবার (২৬ জুলাই) তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর তিনটায় শুরু হয় ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে গাজী টিভি। সিরিজের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে ২৮ এবং ৩১ জুলাই। দিবারাত্রির তিনটি একদিনের ম্যাচই অনুষ্ঠিত হবে কলম্বোতে। বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের সবক’টি ম্যাচ সরাসরি দেখা যাবে র‍্যাবিটহোলের ওয়েবসাইটে।

বিজ্ঞাপন

গাজী টিভি টপ নিউজ পেসার বাংলাদেশ-শ্রীলঙ্কা র‌্যাবিটহোল শফিউল ইসলাম

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর