Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডবল সেঞ্চুরি দিয়ে বছর শুরু ল্যাবুশেনের


৪ জানুয়ারি ২০২০ ১১:২২

ক্যারিয়ারের শুরুটা হয়েছিলো খালি হাতেই। অভিষেক টেস্টে ফিরতে হয়েছিলো শূন্য হাতেই। প্রথম অর্ধশতকের জন্য অপেক্ষা করতে হয়েছিলো ৪র্থ টেস্ট পর্যন্ত। সেই থেকে শুরু। অজি ব্যাটসম্যান শার্ল ল্যাবুশেনের ব্যাট ছুটেই চলছে পাগলা ঘোড়ার মতো করে।

ব্যক্তিগত রান তিন অঙ্কে পৌঁছাতে খেলতে হয়েছিলো ১০ টি টেস্ট। পাকিস্তানের বিপক্ষে ডাক দিয়ে ক্যারিয়ার শুরু করা এই ক্রিকেটার সেই পাকিস্তানের বিপক্ষেই বাগিয়ে নেন ক্যারিয়ারের প্রথম শতক। ব্যক্তিগত সর্বোচ্চ ১৮৫ রানের ইনিংস খেলে সেবার ক্ষান্তি দিয়েছিলেন তিনি।

বিজ্ঞাপন

এরপর পরপর তিন টেস্টে করেছিলেন তিনটি সেঞ্চুরি। এর ভেতর ছিল ১৬২ এবং ১৪৩ রানের ইনিংসও। টপকাতে পারছিলেন না নিজের করা সেরা ইনিংসটি।

কিন্তু সিডনীতে এসে নিউজিল্যান্ডের বিপক্ষে যেন পণ করে নেমেছিলেন মাঠে। যাই হোক না কেনো সহজে থামবেন না তিনি। তার প্রমাণও দিলেন দ্বিতীয় দিনে। ১৩০ রানে অপরাজিত থেকে দ্বিতীয় দিন শুরু করে তুলে নেন নিজের প্রথম দ্বিশতক।

বছরের এবং সদ্য শুরু হওয়া দশকের প্রথম ডবল সেঞ্চুরি বাগিয়ে নেবার সাথে সাথে ছাড়িয়ে গেলেন নিজের সেরাটাকে। শেষতক তিন থামেন। তবে তার আগে খেলেন ৩৬৩ বলে ২১৫ রানের অনাবদ্য এক ইনিংস। যেখানে ছিলো ১৯ টি চার এবং ১ টি ছয়ের মার।

অস্ট্রেলিয়া অস্ট্রেলিয়া বনাম নিউজিল্যান্ড ডবল সেঞ্চুরি ল্যাবুশেন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর