Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২২ লাখ টাকা জরিমানা ম্যানচেস্টার ইউনাইটেডের


২৫ জানুয়ারি ২০২০ ১০:৪৮

ইংলিশ প্রিমিয়ার লিগের ২৩তম রাউন্ডে মুখোমুখি হয় দুই চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড আর লিভারপুল। এই দুই দলের লড়াই আর তাতে বাড়তি উত্তেজনার সৃষ্টি হবে না এমনটা শেষ কবে হয়েছে তা খুঁজে পাওয়ায় দুষ্কর। এই ম্যাচেই রেফারির সঙ্গে বাজে আচরণের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডকে ২০ হাজার পাউন্ড (প্রায়  ২২ লাখ ১৯ হাজার টাকা) জরিমানা করেছে ইংল্যান্ডের ফুটবল সংস্থা ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। মাঠে খেলোয়াড়দের অখেলোয়াড়সুলভ আচরণের জন্য তাদের এই জরিমানার সন্মুখীন হতে হয়েছে বলে জানিয়েছে এফএ।

ঘটনার সূত্রপাত হয় গেল রোববার (১৯ জানুয়ারি) লিভারপুলের বিপক্ষে ম্যাচের সময়। প্রথমার্ধের ২৬তম মিনিটে রবার্তো ফিরমিনো অল রেডদের জালে বল জড়ালে গোলের বাঁশি বাজান রেফারি। কিন্তু পরে ভিএআর দেখে সেই গোল বাতিল ঘোষণা করেন তিনি।

এতে করে ক্ষিপ্ত হয়ে রেফারির দিকে তেড়ে যান ইউনাইটেড খেলোয়াড়রা। যার কারণে হলুদ কার্ড দেখেন ডেভিড ডি গিয়া। শুধু এতেই সীমাবদ্ধ থাকেনি শাস্তি। ইংলিশ ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা রেড ডেভিলদের উপর চাপিয়ে দিলো এবারে জরিমানাও। যদিও শেষ পর্যন্ত সেই ম্যাচে ঘরের মাঠেই ২-০ গোলে হেরেছিলো ওলে গানারের শিষ্যরা।

ইংলিশ প্রিমিয়ার লিগ জরিমানা করা হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড লিভারপুল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর