Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ম্যাচ হেরে সতীর্থদের খুনের হুমকি ইব্রাহিমোভিচের


২২ এপ্রিল ২০২০ ১২:৩৩

ক্যারিয়ার জুড়ে কম বিতর্কের সম্মুখীন হননি জ্লাতান ইব্রাহিমোভিচ। বেফাস মন্তব্য করেও পড়েছেন তোপের মুখে আবার অন্য কাউকেই নিজের তোপের মুখে ফেলেছেন। তবে এবার জ্লাতানের বিরুদ্ধে খুন করার হুমকির অভিযোগ এনেছেন তারই সাবেক ক্লাব সতীর্থ। ২০১৮ সালে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগে লস অ্যাঞ্জেলস গ্যালাক্সির হয়ে খেলছিলেন। সে বছরের শেষ ম্যাচটি হারার পর ক্ষুদ্ধ জ্লাতান রীতিমতো সতীর্থদের খুন করার হুমকি দিয়েছিলেন। এমন মন্তব্য করেছেন জ্লাতানের ওই ক্লাবের এক সতীর্থ জোয়াও পেদ্রো।

ম্যাচ হেরে রীতিমতো লঙ্কা কাণ্ড শুরু করেছিলেন জ্লাতান। চড়াও হয়েছিলেন নিজ সতীর্থদের ওপরেই। পেদ্রো বলেন, ‘খেলা শেষ হওয়ার পরে ইব্রা রীতিমতো চড়া গলাতেই আমাদের বাজে কিছু কথা শুনিয়েছিল। জ্লাতান বলেছিল আমাকে তোমরা শুধু বলো যে, তোমরা কি এখানে কেবল সমুদ্র সৈকতে ঘুরে বেড়ানোর জন্য এসেছো? নাকি কেবল হলিউড দেখতে এসেছ? শুনে রাখো আমার ব্যাংকে ৩০০ মিলিয়ন ডলার রয়েছে। আমি একটা পুরো দ্বীপের মালিক। তাই তোমাদের মতো এসবের আমার দরকার পড়ে না। আর তোমাদের মধ্যে প্রথম যে ‘হ্যাঁ’ বলবে তাকে আমি খুন করে ফেলব।’

জোয়াও পেদ্রো বলেন সে ম্যাচে ২-০’তে এগিয়ে থেকেই শেষ পর্যন্ত হিউস্টন ডায়নামোর কাছে ম্যাচটি হেরে গিয়েছিল এলএ গ্যালাক্সি। আর ওই ম্যাচটাই ছিল ওই মৌসুমের শেষ ম্যাচ। আর ম্যাচটিও ছিল এলএ গ্যালাক্সির ঘরের মাঠের ম্যাচ। আর ইব্রার ক্লাব বাজে পারফরম্যান্স করে মৌসুম শেষ করে ১৩তম স্থানে থেকে। আর এ কারণেই ম্যাচ শেষে সতীর্থদের উপর নিজের ক্ষোভ উৎরে দেন ইব্রা।

যদিও ইব্রা এখন আর মেজর সকার লিগে খেলছেন না। পাড়ি জমিয়েছেন নিজের সাবেক আরেক ক্লাব এসি মিলানে। মেজর সকার লিগে দুই মৌসুম খেলেছিলেন ইব্রাহিমোভিচ। আর দুই মৌসুমে নিজের নামের পাশে যোগ করেন ৫২টি গোল। আর এমন তথ্য প্রকাশ করা মিডফিল্ডার জোয়াও পেদ্রো পর্তুগালের ক্লাব তোনদেলাতে লোনে খেলতে গিয়েছে।

এলএ গ্যালাক্সি ক্লাব সতীর্থ খুনের হুমকি জোয়াও পেদ্রো জ্লাতান ইব্রাহিমোভিচ মেজর লিগ সকার যুক্তরাষ্ট্র লস অ্যাঞ্জেলস গ্যালাক্সি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর