Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিরপেক্ষ ভ্যানুতে নয়, প্রতিপক্ষের ডেরায় খেলতেই পছন্দ তার!


২৪ জুন ২০২০ ০৩:১১

ম্যানচেস্টার সিটির বিপক্ষে আগামী ম্যাচটি নিরপেক্ষ ভ্যানুতে নয় বরং সিটির নিজস্ব ইতিহাদ স্টেডিয়ামে খেলতেই পছন্দ লিভারপুল ম্যানেজার জুর্গেন ক্লপের। ক্লপের দাবি, লিভারপুল বা প্রতিপক্ষ কেউই নিজের মাঠে খেলতে পারবে না, এটা ঠিক পছন্দ নয় তার।

জুর্গেন ক্লপ বলেন, আমি ম্যাচটি ম্যানচেস্টারেই খেলতে পছন্দ করব। আমি জানি না কী হবে, তবে আমিও লিভারপুলে থাকব না, তারাও (সিটি) ম্যানচেস্টারে থাকবে না। এর অর্থ হলো উভয় দলই অন্য একটি জায়গায় যাবে ও হোটেলে উঠবে।

উল্লেখ্য, আগামী ২ জুলাই প্রিমিয়ার লিগে গতবারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি বনাম এবারে টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের ম্যাচটি নিরপেক্ষ ভ্যানুতে খেলার সিদ্ধান্ত নিয়েছে ম্যানচেস্টার সিটির নিরাপত্তা বিষয়ক কমিটি। এর আগে নিরাপত্তাজনিত কারণে স্থানীয় পুলিশ কর্তৃপক্ষ ইতিহাদ স্টেডিয়ামে আগামী পাঁচটি ম্যাচ না খেলার অনুরোধ করে। তবে ক্লপের দাবি, সিটির বিপক্ষে ম্যাচটি নিরপেক্ষ ভ্যানুতে নয়, প্রতিপক্ষের ডেরায় খেলতেই পছন্দ তার।

৩০ বছরের খরা ঘুচাতে আর মাত্র ৫ পয়েন্ট বাকি লিভারপুলের। তবে গত বারের চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি লিভারপুলের চেয়ে ২০ পয়েন্ট পিছিয়ে। দুই দলের আগামী ম্যাচটিতে যে অন্তত লিভারপুলের হারানোর কিছু নেই তা নিশ্চিত। ম্যাচটিতে অল রেডরা হুঁচট খেলেও ৫ পয়েন্ট ঝুলিতে পুরতে আরও কয়েকটি ম্যাচ বাকি।  ২ জুলাই সিটির বিরুদ্ধে ম্যাচটির আগে বুধবারও মাঠে নামবে লিভারপুল। এদিন  ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হবে অল রেডরা।

জুর্গেন ক্লপ ফুটবল ম্যানচেস্টার সিটি লিভারপুল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর