Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্কিল ট্রেনিং শেষে টাইগারদের তিনটি প্রস্তুতি ম্যাচ


২৮ সেপ্টেম্বর ২০২০ ১৮:১৩

ঢাকা: শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টেস্ট সামনে রেখে গত ২০ সেপ্টেম্বর থেকে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকে মিরপুর শের ই বাংলায় স্কিল ট্রেনিং শুরু করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ২৭ সদস্য। কিন্তু গত শনিবার (২৬ সেপ্টেম্বর) পর্যন্ত সিরিজ নিয়ে কোন অগ্রগতি না থাকায় তিন দিনের জন্য অনুশীলন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। ছয় দিন অনুশীলন হয়ে বন্ধ হয়ে যাওয়া সেই স্কিল ট্রেনিং ফিরবে ১ অক্টোবর থেকে, চলবে ১৫ অক্টোবর পর্যন্ত। বিদেশী কোচিং স্টাফদের অধীনে মোট ২১ দিনের স্কিল ট্রেনিং শেষে তিনটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবে টাইগাররা।

এর তিন দিনের অনুশীলন ম্যাচের দুটি হবে দুই দিনের। আর অপরটি তিন দিনের। সোমবার (২৮ সেপ্টেম্বর) বিসিবিতে সভাশেষে সংবাদ মাধ্যমকে এ তথ্য দিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি সভাপতি বললেন, ‘এখন শুধু ক্রিকেটই শুরু হবে বলে আমাদের ধারণা। এটা তো বললেই হবে না। আসলে করোনা পরিস্থিতি তো আমাদের দেশে একেবারে ভালো হয়ে যায়নি যে আমরা এখনই সব শুরু করতে পারবো। তবে আমরা খেলা (ক্রিকেট) শুরু করছি। আপাতত আমাদের এখন ক্যাম্প তো চলছেই। এখনও ১৫ দিনের ক্যাম্প বাকি আছে। এই অনুশীলনটা চলবে। এরপর খেলা হবে। তিনটি অনুশীলন ম্যাচ হবে ওদের মধ্যেই।’

ক্রিকেট বিসিবি


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর