Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেসিডেন্ট’স কাপ: টস জিতে ফিল্ডিংয়ে মাহমুদউল্লাহ একাদশ


১৩ অক্টোবর ২০২০ ১৩:৩৮

বিসিবি আয়োজিত তিন দলের ওয়ানডে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি তামিম ইকবাল একাদশ এবং মাহমুদউল্লাহ একাদশ। দ্বিতীয় ম্যাচে টস জিতে তামিম একাদশকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন মাহমুদউল্লাহ একাদশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

এদিকে প্রথম ম্যাচে আকবর আলী, খালেদ আহমেদ এবং ইয়াসির আলী রাব্বিকে ছাড়ায় দল সাজিয়েছে তামিম একাদশ। আর সুপার সাব হিসেবে আছেন লেগস্পিনার মিনহাজুক আবেদিন আফ্রিদি।

বিজ্ঞাপন

পড়ুন: তামিমের ‘প্রথম’ নাকি মাহমুদউল্লাহর

নাজমুল হাসান শান্ত একাদশের বিপক্ষে হারা ম্যাচের একাদশ থেকে এই একাদশে মাহমুদউল্লাহ পরিবর্তন এনেছেন দুটি। আবু হায়দার রনি ও রাকিবুল হাসানের বদলে দলে এসেছেন মেহেদি হাসান মিরাজ ও পেসার সুমন খান। সদ্য বাবা হওয়া মিরাজ প্রথম ম্যাচ খেলেননি। আর দ্বাদশ খেলোয়াড় হিসেবে প্রথম ম্যাচে দুর্দান্ত বোলিং করা এবাদত হোসেন।

তামিম একাদশ:

তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, শাহাদাত হোসেন দিপু, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন, মাহাদি হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মিনহাজুল আবেদিন আফ্রিদি (দ্বাদশ খেলোয়াড়)

মাহমুদউল্লাহ একাদশ:

নাঈম শেখ, লিটন দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ (অধিনায়ক), নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, আমিনুল ইসলাম বিপ্লব, সুমন খান, রুবেল হোসেন এবং এবাদত হোসেন (দ্বাদশ খেলোয়াড়)

প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদ একাদশ নাজমুল হোসেন শান্ত একাদশের কাছে হেরেছিল চার উইকেটে। 

টস তামিম ইকবাল একাদশ তামিম একাদশ বনাম মাহমুদউল্লাহ একাদশ বিসিবি প্রেসিডেন্ট'স কাপ মাহমুদউল্লাহ একাদশ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর