Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেসি নিষিদ্ধ, আপিলের সিদ্ধান্ত বার্সার


১৯ জানুয়ারি ২০২১ ২১:১২

আশঙ্কা থাকলেও লিওনেল মেসিকে বড় শাস্তির মুখে পড়তে হলো না। স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে লাল কার্ডের সেই ঘটনার জন্য দুই ম্যাচের নিষেধাজ্ঞা পেয়েছেন বার্সেলোনা অধিনায়ক।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) এক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ)। এদিকে, বার্সেলোনা এক বিবৃতিতে এই সিদ্ধান্তের বিপক্ষে আপিল করার সিদ্ধান্তের কথা জানিয়েছে।

ঘটনা গত রোববারের। স্প্যানশি সুপার কাপের ফাইনালে অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে ৩-২ গোলে হেরে শিরোপা বঞ্চিত হয়েছে বার্সেলোনা। ম্যাচের যোগ করা সময়ে লাল কার্ড দেখেন মেসি। মাঝমাঠ থেকে আক্রমণে উঠে কড়া ট্যাকেলের শিকার হন আর্জেন্টিনা তারকা। পরে মেজাজ হারিয়ে প্রতিপক্ষ ফুটবলারকে আঘাত করেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার। ভিএআরে সাহায্যে পরে সরাসরি লালকার্ড দেখানো হয় মেসিকে।

মাঠে প্রতিপক্ষকে আঘাত করার কারণে লাল কার্ডের সঙ্গে মেসির বড় শাস্তির আশঙ্কা করা হচ্ছিল। স্প্যানিশ গণমাধ্যমগুলো বলছিল ১২ ম্যাচ পর্যন্ত নিষিদ্ধ হতে পারেন বার্সেলোনা অধিনায়ক। কিন্তু শেষ পর্যন্ত মেসির বিরুদ্ধে দুই ম্যাচের নিষেধাজ্ঞার সিদ্ধান্ত নেওয়া হলো।

বার্সেলোনা মেসি নিষিদ্ধ লিওনেল মেসি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর