Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মিরাজ-জহুরুলে খেলাঘরের প্রথম জয়


৪ জুন ২০২১ ১৫:৪৩

ব্যাটিং অর্ডার উন্নতি করে তিনে ব্যাট করতে নেমে দারুণ এক হাফ সেঞ্চুরি তুলে নিলেন মেহেদি হাসান মিরাজ। অভিজ্ঞ জহুরুল ইসলাম অমিও তুলে নিয়েছেন কার্যকারী এক হাফ সেঞ্চুরি। মিরাজ-জহুরুলের দারুণ সমন্বয়ে ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) প্রথম জয় পেলো খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।

শুক্রবার (৪ জুন) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে লিজেন্ড অব রূপগঞ্জের ১৩৮ রানের জবাব দিতে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি খেলাঘরের। ২৫ রানে দুই ওপেনারকে হারায় দলটি। তবে এরপর মেহেদি হাসান মিরাজ ও জহুরুল ইসলাম দুর্দান্ত এক জুটি গড়ে দলকে জয়ের কাছাকাছি নিয়েছেন। তৃতীয় উইকেটে দুজনের জুটি ছিল ৯৭ রানে।

ঘরোয়া ক্রিকেটে সচরাচর মিডল অর্ডারে ব্যাটিং করেন মিরাজ। আন্তর্জাতিক ক্রিকেটে তাকে নামতে হয় লোয়ার অর্ডারে। কিন্তু আজ তিন নম্বরে নেমে পড়লেন খেলাঘরের স্পিনিং অলরাউন্ডার। টোটকাটা কাজেও লাগল দারুণভাবে। দলীয় ১২২ রানের মাথায় ফেরার আগে ৪৫ বলে ৬টি চার ১টি ছয়ে ৫৪ রান করেছেন তিনি।

মিরাজ ফেরার পর বাকি কাজটা সহজেই শেষ করেছেন জহুরুল। তিনি শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ৪৪ বলে ৫৩ রান করে। তার ইনিংসে চার-ছয় তিনটি করে।

এর আগে বল হাতেও আলো ছড়িয়েছেন মিরাজ। শুরুতেই বিপদে পড়া রূপগঞ্জকে টানছিলেন আল-আমিন ও সাব্বির রহমান। ৪ ওভারে মাত্র ২০ রান খরচ করে এই সাব্বিরের উইকেটটি তুলে নিয়েছেন মিরাজ। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৩৮ রান তোলে রূপগঞ্জ। আল-আমিন ৪২ বলে ৬টি চারের সাহায্যে সর্বোচ্চ ৫১ রান করেন। সাব্বির ২১ বলে ২৩ ও আজমির আহমেদ ২১ বলে ২৮ রান করেন।

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ডিপিএল মেহেদি হাসান মিরাজ


বিজ্ঞাপন
সর্বশেষ

ভূতের গলির বাসায় মিলল বৃদ্ধের মরদেহ
৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:০০

সম্পর্কিত খবর