Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লিভারপুলের টানা দ্বিতীয় জয়


২১ আগস্ট ২০২১ ২১:০৯

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে টানা দ্বিতীয় জয় তুলে নিল লিভারপুল। শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ ও দারুণ সব আক্রমণের পসরা সাজিয়ে বার্নলিকে ২-০ গোলে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।

শনিবার (২১ আগস্ট) অ্যানফিল্ডে লিভারপুলের হয়ে গোল দুটি করেছেন দিয়াগো জোতা ও সাদিও মানে। লিগে নিজেদের প্রথম ম্যাচে নরওইচ সিটির বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছিল লিভারপুল।

দর্শকপূর্ণ স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই এককভাবে ছড়ি ঘুড়িয়েছে লিভারপুল। ম্যাচে লিভারপুলের বলের দখল ছিল ৬৭ শতাংশ, দলটি শট নিয়েছিল ২৭টি। এতেই বুঝা যায় কতোটা অপ্রতিরোধ্য ফুটবল খেলেছেন ক্লপের ছাত্ররা।

ম্যাচের অষ্টম মিনিটেই লিভারপুলকে এগিয়ে নেন জোতা। বাম প্রান্ত থেকে কসতাস কিমিকাসের ক্রসে দারুণ এক হেডে প্রতিপক্ষ গোলরক্ষককে পরাস্ত করেন জোতা। আগের ম্যাচেও গোল পেয়েছিলেন পর্তুগিজ তারকা।

১৬ মিনিটে বল জালে জড়িয়ে দিয়েছিলেন মোহাম্মদ সালাহ। কিন্তু শেষ পর্যন্ত অফসাইডে বাতিল হয়ে যায় গোল। বিরতির পর সমতায় ফেরার সুযোগ পেয়েছিল বার্নলি। কিন্তু জেমস টারকোভস্কির হেড অল্পের জন্য লক্ষ্যে থাকেনি।

লিভারপুল একের পর এক সুুযোগ তৈরি করেই চলেছিল। কিন্তু কাজে লাগছিল না। ৬৯ মিনিটে সেই আক্ষেপ ঘুচিয়েছেন সাদিও মানে। ডান প্রান্ত থেকে আক্রমণে উঠে মানেকে বল বাড়ান অ্যালেকজ্যান্ডার-আর্নল্ড। জোরালো শটে ব্যবধান ২-০ করেন মানে। এরপর আর গোল না হওয়াতে শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে লিভারপুল।

ইংলিশ প্রিমিয়ার লিগ বার্নলি লিভারপুল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর