Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আরও বড় ইনজুরি ধাক্কা লিভারপুলের

স্পোর্টস ডেস্ক
১১ অক্টোবর ২০২২ ১৮:২৩

মৌসুম শুরুর আগে থেকেই ইনজুরি ধাক্কায় লিভারপুল। একের পর এক দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ইনজুরিতে ছিটেক গেছেন দীর্ঘ সময়ের জন্য। পাঁচ খেলোয়াড় ইতোমধ্যেই ইনজুরিতে পড়ে মাঠের বাইরে। এবার নতুন করে আরও তিন খেলোয়াড় ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন। ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড, জোয়েল মাতিপ এবং লুইস দিয়াজ।

মধ্যমাঠে দীর্ঘদিন ধরে নেই অ্যালেক্স অক্সলেড চেম্বারলিন, নাবি কেইটা, কার্টিস জোন্স এবার নতুন করে যুক্ত হয়েছেন আর্থার। এছাড়া ডিফেন্সে আগে থেকেই নেই অ্যান্ড্রিউ রবার্টসন আর সেই তালিকায় এবার যুক্ত হয়েছেন ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড এবং জোয়েল মাতিপ। দুই ডিফেন্ডার দুই সপ্তাহের জন্য ছিটকে গেছেন মাঠের বাইরে।

বিজ্ঞাপন

তবে সবচেয়ে বড় ধাক্কা এসেছে আক্রমণভাগ থেকে। অলরেডদের কলম্বিয়ান ফরোয়ার্ড লুইস দিয়াজকে বিশ্বকাপের আগেই আর পাওয়া যাবে না বলে জানিয়েছে স্কাই স্পোর্টস। আর আলেক্সান্ডার আর্নল্ড এবং জোয়েল মাতিপ খেলতে পারবেন না রোববারের ম্যানচেস্টার সিটির বিপক্ষের ম্যাচটি।

গেল রোববার আর্সেনালের বিপক্ষে ৩-২ গোলের পরাজয়ের ম্যাচে হাঁটুতে চোট পান লুইস দিয়াজ। পরবর্তীতে তার হাঁটুতে পরীক্ষার পর জানা যায় দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে যেতে হচ্ছে তাকে। তবে ভালো সংবাদ হলো দিয়াজকে অস্ত্রপচারের মধ্যে দিয়ে যেতে হচ্ছে না।

আর্সেনালের বিপক্ষে ম্যাচের ৪২তম মিনিটে চোট পেয়ে মাঠ ছাড়ার আগে ডারউইন নুনেজের সমতায় ফেরার গোলে অ্যাসিস্ট করেন দিয়াজ। ম্যাচ শেষে অলরেড কোচ ইয়্যুর্গেন ক্লপ জানিয়েছিলেন দিয়াজের ইনজুরির শঙ্কার।

এরপর আলেক্সান্ডার আর্নল্ডকেও তুলে নেওয়া হয় পায়ের গোড়ালিতে চোট পাওয়ায়। আর পায়ের মাংসপেশিতে চোট পাওয়ায় তুলে নেওয়া হয় ডিফেন্ডার জোয়েল মাতিপকেও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

ইনজুরিতে জোয়েল মাতিপ ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ড ডিয়োগো জোটা লিভারপুল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর