Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কোহলি-হার্দিকে ঘুরে দাঁড়িয়েছে ভারত

স্পোর্টস ডেস্ক
২৩ অক্টোবর ২০২২ ১৭:১৯

পাকিস্তানি পেসারদের তোপের মুখে মাত্র ৩১ রানে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে ভারত। তবে পঞ্চম উইকেটে বিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়ার ব্যাটে ভর করে ঘুরে দাঁড়িয়েছে ভারত।

বিপর্যয়ে ভারত

দুই পেসার নাসিম শাহ এবং হারিস রউফের আগুন ঝরা বোলিংয়ে ভারতীয় দুই ওপেনার ফিরেছেন দলীয় মাত্র ১০ রানে। রান তাড়া করতে নেমে শাহিন শাহ আফ্রিদির করা প্রথম ওভারটা দেখে শুনেই কাটিয়েছিলেন দুই ভারতীয় ওপেনার। তবে বিপত্তি ঘটে দ্বিতীয় ওভারে এসেই। নাসিম শাহর করা ৫ম বলটি ছিল শর্ট গুড লেংথের। সেই বলটিই কাট করতে গিয়ে ইনসাইড এজে বোল্ড হন লোকেশ রাহুল। দলীয় ৭ রানের মাথায় ভারত হারায় প্রথম উইকেট। রাহুল ৮ বলে মাত্র ৪ রান করে ফেরেন প্যাভিলিয়ন।

বিজ্ঞাপন

পেস তোপে ভারতকে চেপে ধরেছে পাকিস্তান

এরপর অক্ষত প্যাটেল রান আউট হয়ে ফিরলে ব্যাটিং বিপর্যয়ে পড়ে ভারত। ৬.১ ওভারে ৩১ রানে ৪ উইকেট হারিয়ে ফেলে ভারত। এরপর বিরাট কোহলি এবং হার্দিক পান্ডিয়া মিলে বিপর্যয় সামাল দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তবে এরপরেই অভিজ্ঞ বিরাট কোহলি হাল ধরেন। আর তাকে সঙ্গ দেন হার্দিক পান্ডিয়া। ১০ ওভারে ৪ উইকেটে ৪৫ রান তোলা ভারত পরের ৪ ওভারে নিয়েছে ৪৫ রান। যেখানে বড় অবদান রেখেছেন হার্দিক পান্ডিয়া। এই দুইয়ে মিলে গড়েছেন পঞ্চাশ রানের জুটিও। এই রিপোর্ট লেখা অবধি ৫৩ বলে ৬৯ রানের জুটি গড়েছেন বিরাট এবং হার্দিক।

ভারতের বোলিং তোপ সামলে পাকিস্তানের সংগ্রহ ১৫৯

জয়ের জন্য ৩০ বলে ৬০ রানের দরকার ভারতের। বিরাট কোহলি ৪২ আর হার্দিক পান্ডিয়া ৩২ রানে অপরাজিত আছেন। ভারতের সংগ্রহ ১৫ ওভারে ৪ উইকেটে ১০০ রান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ বিরাট কোহলি ভারত বনাম পাকিস্তান হার্দিক পান্ডিয়া

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর