বিজ্ঞাপন

পেস তোপে ভারতকে চেপে ধরেছে পাকিস্তান

October 23, 2022 | 4:33 pm

স্পোর্টস ডেস্ক

পাকিস্তানের ছুঁড়ে দেওয়া ১৬০ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই দুই ওপেনারকে হারিয়ে তোপের মুখে ভারত। পাকিস্তানের দুই পেসার নাসিম শাহ এবং হারিস রউফের আগুন ঝরা বোলিংয়ে ভারতীয় দুই ওপেনার ফিরেছেন দলীয় মাত্র ১০ রানে।

বিজ্ঞাপন

রান তাড়া করতে নেমে শাহিন শাহ আফ্রিদির করা প্রথম ওভারটা দেখে শুনেই কাটিয়েছিলেন দুই ভারতীয় ওপেনার। তবে বিপত্তি ঘটে দ্বিতীয় ওভারে এসেই। নাসিম শাহর করা ৫ম বলটি ছিল শর্ট গুড লেংথের। সেই বলটিই কাট করতে গিয়ে ইনসাইড এজে বোল্ড হন লোকেশ রাহুল। দলীয় ৭ রানের মাথায় ভারত হারায় প্রথম উইকেট। রাহুল ৮ বলে মাত্র ৪ রান করে ফেরেন প্যাভিলিয়ন।

ভারতের বোলিং তোপ সামলে পাকিস্তানের সংগ্রহ ১৫৯

পরের ওভা আবারও আসেন শাহিন শাহ আফ্রিদি। তবে সেই ওভারটা দেখে শুনেই খেলেন বিরাট কোহলি এবং রোহিত শর্মা। পরের ওভারে বল হাতে আসেন হারিস রউফ। তার করা দ্বিতীয় বলটি ছিল ১৪৫ কিলোমিটার গতির, সেই বলটি ব্যাট সামান্য ছুঁয়ে যায় স্লিপের দিকে। স্লিপে থাকা ইফতিখার আহমেদ দারুণ এক লাফে লুফে নেন বলটি। রোহিত শর্মা ৭ বলে ৪ রান করে ফেরেন দলীয় ১০ রানের মাথায়।

এই রিপোর্ট লেখা অবধি ভারতের সংগ্রহ ৫ ওভারে ২ উইকেটে ২২ রান। উইকেটে আছেন, বিরাট কোহলি ৮ বলে ৩ আর সূর্যকুমার যাদব ৭ বলে ১১ রানে।

বিজ্ঞাপন

জয়ের জন্য ভারতের প্রয়োজন ৯০ বলে ১৩৮ রান।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি। এছাড়া খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন