বিজ্ঞাপন

টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

May 7, 2024 | 2:39 pm

স্পোর্টস ডেস্ক

সিরিজের প্রথম দুই ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশ অধিনায়ক শান্ত। তৃতীয় ম্যাচে টসে জিতেছে জিম্বাবুয়ে। টসে জিতে বাংলাদেশকে ব্যাটিং করার আমন্ত্রণ জানিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক সিকান্দার রাজা।

বিজ্ঞাপন

তৃতীয় ম্যাচে দুই দলেই এসেছে দুটি করে পরিবর্তন। বাংলাদেশ একাদশ থেকে বাদ পড়েছেন পেসার শরিফুল ইসলাম ও স্পিনার মাহেদি হাসান। একাদশে ঢুকেছেন তানজিম সাকিব ও তানভির ইসলাম। জিম্বাবুয়ে একাদশ থেকে বাদ পড়েছেন রিচার্ড গারাভা ও এইনসলি ডোলোভু। আজ তাদের পরিবর্তে মাঠে নামবেন ওয়েলিংটন মাসাকাদজা ও ফারাজ আকরাম।

বাংলাদেশ একাদশ: লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ, জাকের আলি, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মোহাম্মদ সাইফুদ্দিন,তানজিম সাকিব ও তাসকিন আহমেদ।

জিম্বাবুয়ে একাদশ: জয়লর্ড গুম্বি, ক্রেইগ আরভিন, ব্রায়ান বেনেট, ফারাজ আকরাম, সিকান্দার রাজা, ক্লাইভ মাদান্দে, লুক জঙ্গুই, ওয়েলিংটন মাসাকাদজা, রায়ান বার্ল, ব্লেসিং মুজারাবানি, জন ক্যাম্পবেল ।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এফএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
৩০ স্কুলছাত্রের সঙ্গে বিকৃত যৌনাচার, শিক্ষক গ্রেফতার‘রাজস্ব লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দিলে অসহায়ত্ব প্রকাশ পায়’ঋণ দেওয়ার নামে প্রতারণার ফাঁদ: হাতিয়ে নিল ২৫ লাখ টাকাকেমিক্যাল ব্যবসার আড়ালে মদের কারবার, গ্রেফতার ৩অতিরিক্ত ১দিন থাকাই কাল হলো জিহাদের, দুর্ঘটনায় গেল প্রাণচট্টগ্রাম নগর আ. লীগের সম্মেলনের রোডম্যাপ দিলেন হানিফ২ গ্রেনেড: একটি ভেসে এল ড্রেনে, আরেকটি মিলল বাগানেপাওয়ার গ্রিড কোম্পানির ২৫০৫ কোটি টাকার প্রিফারেন্স শেয়ার অনুমোদনইউপি চেয়ারম্যানের জামিন হয়নি, জেলে গেটে জিজ্ঞাসাবাদের নির্দেশঘূর্ণিঝড় ‘রিমেল’: খুলনায় প্রস্তুত ৬০৪টি আশ্রয়কেন্দ্র সব খবর...
বিজ্ঞাপন