বিজ্ঞাপন

সাকিবকে দলে ভেড়ালো নাইট রাইডার্স

May 17, 2024 | 9:10 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বলিউড বাদশাহ শাহরুখ খানের মালিকানাধীন ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের হয়ে অনেক বছর আইপিএল দাপিয়েছেন সাকিব আল হাসান। আবারও নাইট রাইডার্স পরিবারে ফিরলেন বাংলাদেশি অলরাউন্ডার। অবশ্য আইপিএল খেলতে নয়। যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট (এমএলসি) খেলতে।

বিজ্ঞাপন

এমএলসি’র ছয় ফ্র্যাঞ্চাইজির মধ্যে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স একটি। আগামী মৌসুমের জন্য সাকিবকে দলে ভিড়িয়েছে এই লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি। সাকিবকে সরাসরি দলে ভিড়িয়েছে দলটি।

লস অ্যাঞ্জেলসের পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘এই মৌসুমে সাকিব আল হাসান আমাদের সঙ্গে যোগ দিচ্ছেন। নাইট রাইডার্স পরিবারের সঙ্গে সাকিবের সম্পর্কটা দীর্ঘস্থায়ী। ২০১২ ও ২০১৪ যে দুই মৌসুম কলকাতা চ্যাম্পিয়ন হয়, সেই সময়সহ তিনি ভিন্ন ভিন্ন সময়ে কেকেআরের প্রতিনিধিত্ব করেছেন।’

গত বছর প্রথম শুরু হয়েছে যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট। গতবার ছয় দলের টুর্নামেন্টে লস অ্যাঞ্জেলস হয়েছিল ষষ্ঠ। গতবারের দল থেকে সুনীল নারিন, আন্দ্রে রাসেল, জেসন রয়, স্পেনসার জনসন উন্মুক্ত চাঁদ, আলী খানদের ধরে রেখেছে লস অ্যাঞ্জেলস। এবার তাদের সঙ্গে যুক্ত হবেন সাকিব।

বিজ্ঞাপন

নারিন, রাসেলদের সঙ্গে কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে অনেক ক্রিকেট খেলেছেন সাকিব। বিষয়টি যুক্তরাষ্ট্রে তাদের নিশ্চয় সাহায্য করবে।

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন