বিজ্ঞাপন

‘তুফান’ টিজে আগ্রাসী শাকিব, এক ঝলক চঞ্চল

May 7, 2024 | 6:21 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

রায়হান রাফি তার পূর্ব ঘোষণা অনুযায়ী প্রকাশ করেছেন ‘তুফান’-এর টিজ। ১ মিনিট ২১ সেকেন্ডের টিজটি পুরোটাই ছিল শাকিবময়। তাকে দেখা গিয়েছে আগ্রাসী ভূমিকায়। শেষের দিকে এক ঝলক দেখা মিলেছে চঞ্চল চৌধুরীর।

বিজ্ঞাপন

‘তুফান’ টিজ শুরু হয় এক অঙ্গীকারনামা পাঠের মাধ্যমে─ ‘পূর্বের কথা মোতাবেক এখন থেকে পুরো দেশকে তুফানের হাতে তুলিয়া দিব। সে যা চাইবে , পাইবে। যা করিতে চাইবে, করিবে। তাহাকে কোনকিছুতে বাধা দেওয়ার এখতিয়ার কেউ রাখিতে পারিবে না। আর এ ব্যত্যয় ঘটিলে…।’ অঙ্গীকারনামার মাঝে শাকিবের নানা অ্যাকশন দৃশ্য স্থান পেয়েছে টিজে। সেখানে তাকে দেখা গেছে মেশিনগ্যান নিয়ে ব্রাশফায়ার করতে করতে এগিয়ে যেতে। টিজের শেষের দিকে চঞ্চল চৌধুরী উপস্থিত হন কয়েক সেকেন্ডের জন্য। তুফান তথা শাকিবকে উদ্দেশ্য করে চঞ্চল বলেন, ‘তুফান। খুব ভয় পাইছিরে।’

টিজটি শেষ হয় শাকিবের হুঙ্কারে। যেখানে শাকিব একটি বাথটাবে শোয়া এবং তার চারপাশ জুড়ে আগুন জ্বলছে। পুরো টিজে শাকিবের লুকে ছিল বলিউডের ‘কেজিএফ’ ও ‘অ্যানিমেল’-এর লুকের প্রভাব।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবিটি প্রযোজনা করছে আলফা আই, চরকি ও ভারতের এসভিএফ। ছবিটিতে শাকিব-চঞ্চল ছাড়া আরও আছেন মিমি চক্রবর্তী, নাবিলা ও মিশা সওদাগর। এটি ঈদুল আযহায় মুক্তি পাবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন