Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিশ্বকাপ খেলা হচ্ছে না পল পগবার

স্পোর্টস ডেস্ক
৩১ অক্টোবর ২০২২ ২২:৩৮

দীর্ঘদিন ধরেই ইনজুরিতে ভুগছিলেন ফ্রান্স জাতীয় দলের মিডফিল্ডার পল পগবা। শঙ্কা ছিল কাতার বিশ্বকাপে খেলতে পারবেন কি না তা নিয়ে। এবার শঙ্কায় সত্যি হলো। ইনজুরির কারণে কাতার বিশ্বকাপ থেকেই ছিটকে যেতে হলো বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সের অন্যতম সেরা খেলোয়াড় পল পগবাকে। এ খবর নিশ্চিত করেছে স্কাই স্পোর্টস।

সোমবার (৩১ অক্টোবর) পল পগবার এজেন্ট তার বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার ব্যাপারটি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

তার এজেন্ট রাফায়েল পায়েমেন্তা বলেন, ‘পগবার সেরে উঠতে আরও অনেক সময় লাগবে।’’

চলতি বছরের জুনে ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে ফ্রি ট্রান্সফারে জুভেন্টাসে ফিরেছেন পগবা। ২০২২/২৩ মৌসুম শুরুর আগের প্রাক মৌসুম অনুশীলনে চোট পান পগবা। সে সময় অস্ত্রোপচার করার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা। তবে চিকিৎসকদের সেই পরামর্শ না নিয়ে সেরে ওঠার জন্য অনুশীলন শুরু করেন পগবা। তবে সেরে উঠতে সাধারণের চেয়ে বেশি সময় লাগায় পরবর্তীতে সেপ্টেম্বরে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন পগব।

ধারণা করা হয়েছিল বিশ্বকাপের আগেই পুরোপুরি সুস্থ হয়ে মাঠে ফিরবেন পগবা। কিন্তু ২৯ বছর বয়সী এই মিডফিল্ডারের সেরে উঠতে আরও সময় লাগবে। এবং সেটা বিশ্বকাপের আগে আর সম্ভব নয় বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

আগামী ৯ নভেম্বর বিশ্বকাপের জন্য দল ঘোষণা করতে চান ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম্প। এর আগে ইনজুরিতে পড়ে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন আরেক মিডফিল্ডার এনগোলো কান্তে।

বিশ্বকাপ শঙ্কায় রিচার্লিসন, ছিটকে গেলেন জেমস

ইনজুরিতে বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন কান্তে

দুশ্চিন্তা বাড়ল আর্জেন্টিনার, এবার ইনজুরিতে ডি মারিয়া

আরও বড় ইনজুরি ধাক্কা লিভারপুলের

দিবালার বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কা

৪ সপ্তাহ মাঠের বাইরে ভারান, ফিরতে পারেন বিশ্বকাপে

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

ইনজুরিতে ছিটকে গেলেন কাতার বিশ্বকাপ কাতার বিশ্বকাপ ২০২২ পল পগবা ফুটবল বিশ্বকাপ ২০২২ ফ্রান্সের মিডফিল্ডার ফ্রেঞ্চ মিডফিল্ডার বিশ্বকাপ ২০২২

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর