বিজ্ঞাপন

৪ সপ্তাহ মাঠের বাইরে ভারান, ফিরতে পারেন বিশ্বকাপে

October 23, 2022 | 8:11 pm

স্পোর্টস ডেস্ক

কাতার বিশ্বকাপ ঘনিয়ে আসছে। বাকি নেই আর এক মাসও। আর এমন সময়েই বড় ইনজুরিতে পড়েছেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী ডিফেন্ডার রাফায়েল ভারান। ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফ্রেঞ্চ ডিফেন্ডার প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে ম্যাচে চোট পেয়ে মাঠ ছাড়েন। রোববার (২৩ অক্টোবর) ইএসপিএনের সাংবাদিক জুলিয়েন লরেন্স নিশ্চিত করেন বিশ্বকাপের আগে আর মাঠে ফেরা হচ্ছে না ভারানের।

বিজ্ঞাপন

বিশ্বকাপ শঙ্কায় রিচার্লিসন, ছিটকে গেলেন জেমস

ইনজুরিতে বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন কান্তে

দুশ্চিন্তা বাড়ল আর্জেন্টিনার, এবার ইনজুরিতে ডি মারিয়া

আরও বড় ইনজুরি ধাক্কা লিভারপুলের

দিবালার বিশ্বকাপ খেলা নিয়ে শঙ্কা

চেলসির বিপক্ষে ম্যাচের ৫৮তম মিনিটে হাঁটুতে চোট পান ভারান। অবামেয়ংয়ের উদ্দেশ্যে বাড়ান একটি থ্রু বল ডিফেন্ড করতে গিয়ে হাঁটুতে চোট পান ভারান। এরপর চিকিৎসক এসে মাঠে কিছুক্ষণ চিকিৎসা দেন তাকে। তবে এর কিছুক্ষণ পরেই কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন ভারান।

সে সময় ভারানের ইনজুরি ভয় জাগিয়েছিল বিশ্বকাপটাই মিস করতে যাচ্ছেন কি না তিনি। তবে ইনজুরি দীর্ঘ হলেও বিশ্বকাপের ঠিক আগেই ফিরতে পারেন ভারান। যদিও বিশ্বকাপের আগে ক্লাব ফুটবলে আর মাঠে নামা হচ্ছে না তার বলে নিশ্চিত করেছেন জুলিয়েন লরেন্স।

বিজ্ঞাপন

রোববার (২৩ অক্টোবর) ভারানের এমআরআই পরীক্ষার পর জুলিয়েন লরেন্স জানান তিন থেকে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন। বিশ্বকাপের আগে আর মাঠে ফেরা হবে না তার। তবে বিশ্বকাপে ফ্রান্স দলের সঙ্গী হবেন কি না সে ব্যাপারে সিদ্ধান্ত নেবেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম্প।

রেড ডেভিলদের হয়ে শেষ পাঁচ ম্যাচে হারের মুখ দেখেননি রাফায়েল ভারান। এভারটন, ওমোনিয়া নিকোসিয়া, নিউক্যাসল, টটেনহাম এবং চেলসির বিপক্ষের ম্যাচের মধ্যে তিনটিতে জিতেছে রেড ডেভিলরা আর ড্র করেছে বাকি দুটি।

ইউরোপিয়ান ফুটবলের শীর্ষ লিগ ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল), স্প্যানিশ লা লিগা, ইতালিয়ান সিরি আ’র খেলা এবার একসঙ্গে দেখা যাবে দেশের জনপ্রিয় ওটিটি (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলে

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন