Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-আফগানিস্তান ওয়ানডে সিরিজ

স্পোর্টস করেসপন্ডেন্ট
২ জুলাই ২০২৩ ২০:২৬

বাংলাদেশ-আফগানিস্তান আসন্ন ওয়ানডে সিরিজের টিকিটমূল্য জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন ২০০ টাকায় দেখা যাবে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো। সর্বোচ্চ টিকিটমূল্য ১৫০০ টাকা।

রোববার (২ জুলাই) এক বিজ্ঞপ্তিতে আসন্ন সিরিজের টিকিটমূল্য জানিয়েছে বিসিবি। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটা অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে- ৫, ৮ ও ১১ জুলাই।

বিজ্ঞাপন

সিরিজে ওয়েস্টার্ন স্ট্যান্ড গ্যালারির টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। ৩০০ টাকায় পাওয়া যাবে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট। ক্লাব হাউজের টিকিটের মূল্য ৫০০ টাকা। ইন্টারন্যাশনাল স্ট্যান্ড গ্যালারির টিকিটের মূল্য রাখা হয়েছে ১০০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ১৫০০ টাকা। রুফটপ হসপিটালিটি বক্সের টিকিটের মূল্যও একই।

ম্যাচের দুই আগ থেকে টিকিট পাওয়া যাবে। টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম সংলগ্ন সাগরিকার টিকিট কাউন্টার এবং এমএ আজিজ স্টেডিয়ামের কাউন্টারে সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত পাওয়া যাবে বাংলাদেশ-আফগানিস্তান আসন্ন সিরিজের টিকিট।

সিরিজ খেলতে কদিন আগেই বাংলাদেশ এসে পৌঁছেছে আফগানিস্তান ক্রিকেট দল। শনিবার রাতে ভেন্যু চট্টগ্রামে গিয়ে পৌঁছেছে বাংলাদেশ ও আফগানিস্তান দল। আজ থেকে অনুশীলনও শুরু করে দিয়েছে উভয় দল।

সারাবাংলা/এসএইচএস

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর