Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউরোয় হতাশার শেষে যা বললেন রোনালদো

স্পোর্টস ডেস্ক
৭ জুলাই ২০২৪ ১৫:৪৩

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের কাছে টাইব্রেকারে হেরে বিদায় নিয়েছে পর্তুগাল। বারবার দলের প্রয়োজনে দলকে সামনে থেকে নেতৃত্ব দেওয়া ক্রিস্টিয়ানো রোনালদো এবার পারেননি পর্তুগালকে সামনে এগিয়ে নিতে। তাই তো ইউরো থেকে বিদায়ের পর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সবার প্রতি।

চলতি ইউরোতে হতাশাজনক পারফরম্যান্সের কারণে রোনালদো আছেন সমালোচনার কেন্দ্রবিন্দুতে। সামাজিক মাধ্যমে ব্যঙ্গ-বিদ্রুপের শিকার হচ্ছেন পর্তুগিজ এই ফরোয়ার্ড। টুর্নামেন্টে পাঁচ ম্যাচ খেলে মাত্র একটি অ্যাসিস্ট করেন। কোনো গোলই তিনি করতে পারেননি। হামবুর্গে পরশু রাতে ফ্রান্সের কাছে পেনাল্টি শুটআউটে হেরে সেমিতে ওঠার স্বপ্নভঙ্গ হয় পর্তুগালের।

পর্তুগিজদের হতাশাজনক বিদায়ের পর রোনালদো কেঁদেছেন অঝোরে। সামাজিক মাধ্যমে গত রাতে সংক্ষিপ্ত এক বার্তা যে দিয়েছেন, সেখানে যেন মিশে ছিল ‘হতাশার সুর’। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পর্তুগিজ ফরোয়ার্ড লিখেছেন, ‘আমরা আরও চেয়েছিলাম। আমাদের আরও প্রাপ্য ছিল। আমাদের জন্য, আপনাদের সবার জন্য। পর্তুগালের জন্য। আপনি আমাদের যা দিয়েছেন এবং এখন পর্যন্ত আমরা যা অর্জন করেছি, তার জন্য আমরা কৃতজ্ঞ।’

ক্লাব ফুটবলের মতো আন্তর্জাতিক ফুটবলেও রেকর্ড বই তছনছ করে দিয়েছেন রোনালদো। ২০০৩ থেকে ২০২৪ সাল পর্যন্ত পর্তুগালের জার্সিতে ২১ বছরের ক্যারিয়ারে ২১২ ম্যাচে করেছেন ১৩০ গোল। আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলদাতাও তিনি। অ্যাসিস্ট করেছেন ৪৭ গোলে। তবে এখনই আন্তর্জাতিক ফুটবল ক্যারিয়ারের ইতি রোনালদো টানবেন কি না, তা এখনো নিশ্চিত করে বলেননি পর্তুগালের কোচ রবার্তো মার্তিনেজ।

সারাবাংলা/এসএস

ইউরো ২০২৪ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ বাছাইপর্ব কোয়ার্টার ফাইনাল ক্রিস্টিয়ানো রোনালদো


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর