Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাই-বোনের প্রথম ছবি


১ নভেম্বর ২০১৮ ১২:৫২

Misha Zain

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

কয়েকমাস আগেই ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শহীদ কাপুর পত্নী মীরা রাজপুত। পরিবারে আগে থেকেই ছিলো এক কন্যা সন্তান। বাবা-মা, ভাই-বোন আর দাদু-দীদায় ‘হায়দার’ তারকার সংসার পেয়েছে পূর্ণতা। গোটা পরিবারের আদুরে অনেক ছবিও প্রকাশ পেয়েছে অন্তর্জালে। সেসব নিয়ে হয়েছে আলোচনাও। তবে ছোট্ট দুই দেবশিশুকে একসঙ্গে দেখা যায়নি কখনো।


আরও পড়ুন :  এ কেমন সালমান!


এবার শহীদ কাপুরের মেয়ে মিশা আর ছেলে জৈনের একসঙ্গে সময় কাটানোর একটি ছবি প্রকাশ্যে এসেছে। মেয়ের সঙ্গে ছেলের ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মা মীরা রাজপুত।

সেখানে দেখা যাচ্ছে বড় বোন মিশা অপলক দৃষ্টিতে দেখছে ভাইকে। শহীদের ছেলে দোলনায় শুয়ে আছে আর ছোট্ট দিদি হাসিমুখে তার পাশটিতে দাঁড়িয়ে আছেন দোলনা ধরে। বালিশে লেখা আছে জৈন। সে পরে আছে হলুদ রঙের নিমা। ছবিটি প্রকাশের পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন শহীদ পরিবারের সদস্যরা। ৬ সেপ্টেম্বর মুম্বইয়ের হিন্দুজা হেলথ কেয়ার হাসপাতালে শাহিদের ছেলের জন্ম হয়।

উল্লেখ্য, কদিন আগেই মুক্তি পেয়েছে শহীদ কাপুরের ‘বাত্তি গুল মিটার চালু’ ছবিটি। ভালো ব্যবসা করার পাশাপাশি সিনেমায় শহীদের অভিনয়ও দর্শকদের প্রশংসা পেয়েছে। এরই মধ্যেই এই অভিনেতা শুরু করে দিয়েছেন নতুন সিনেমা ‘কবীর সিং’ এর কাজ। নাম ভূমিকায় থাকা শহীদের সঙ্গে ছবিটিতে অভিনয় করছেন কিরা আদভানী।

সারাবাংলা/টিএস/পিএম


আরও পড়ুন :  নতুন ভবনে ফিল্ম আর্কাইভের নতুন যাত্রা


কবীর সিং জৈন মিশা মীরা রাজপুত শহীদ কাপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর