Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

 ‘গার্লফ্রেন্ড’ ২০ প্রেক্ষাগৃহে


৪ ডিসেম্বর ২০১৮ ১৮:২০

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

দেশীয় সিনেমা সংকটের দোহাই দিয়ে গত কয়েক বছর ধরে আমদানি করা হচ্ছে ভারতীয় বাংলা সিনেমা। সেই ধারাবাহিকতায় শুক্রবার (৭ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে ‘গার্লফ্রেন্ড’। সিনেমাটি পরিচালনা করেছেন রাজা চন্দ। সুরিন্দর ফিল্মস প্রযোজিত সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত এবং কৌশানি।

সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে সিনেমাটি আমদানি করেছে তিতাস কথাচিত্র। বাংলাদেশে সিনেমাটি গত ২৬ নভেম্বর সেন্সর ছাড়পত্র পায়। তবে তুলনামূলকভাবে কমসংখ্যাক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি। তিতাস কথাচিত্রের কর্ণধার আবুল কালাম আজাদ জানিয়েছেন, সবমিলিয়ে ২০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এতো কম সংখ্যক সিনেমা হলে মুক্তি পাওয়ার কারণ জানতে চাইলে কালাম সারাবাংলাকে বলেন, ‘ভারতীয় বাংলা সিনেমা চলছে না। গত সপ্তাহে একটি ভারতীয় বাংলা সিনেমা মুক্তি পেয়েছে। কিন্তু সেটা দর্শকরা দেখছেন না। সেকারণে এই সিনেমাটি কম হলে মুক্তি পাচ্ছে।’

এদিকে  এর আগেও বাংলাদেশের সিনেমা হলে দেখা গেছে কলকাতার বনি সেনগুপ্তকে। সিনেমাটি প্রসঙ্গে বনি সারাবাংলাকে বলেন, ‘এটা ভালো খবর যে, আবারও বাংলাদেশে আমার সিনেমা মুক্তি পাচ্ছে। এর আগে বাংলাদেশি একটি সিনেমায় অভিনয় করেছি। সেটা থেকে থেকে ভালো রেসপন্স পেয়েছি। সিনেমার মাধ্যমে দুই বাংলার মধ্যে সিনেমাটিক রিলেশন তৈরী হয়। যা খুব দরকার।’

গত ২ নভেম্বর পশ্চিমবাংলায় ‘গার্লফ্রেন্ড’ মুক্তি পায়।  এদিকে ‘গার্লফ্রেন্ড’ সিনেমার বিপরীতে পশ্চিমবাংলায় বাংলাদেশি ‘বিজলী’ সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে কবে নাগাদ ছবিটি মুক্তি পাবে সে বিষয়ে কোন তথ্য জানা যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

কৌশানি গার্লফ্রেন্ড বনি সেনগুপ্ত রাজা চন্দ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর