Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশি ভক্তদের কাছে আশীর্বাদ চেয়েছেন নুসরাত জাহান


২৬ মার্চ ২০১৯ ১৬:৫৩

নুসরাত জাহান। ছবি: ইন্টারনেট

তৃণমূল কংগ্রেস পশ্চিমবঙ্গের পাঁচটি আসনে পাঁচজন তারকার ওপর ভরসা রেখেছে। দিয়েছে লোকসভা নির্বাচনে প্রার্থী হওয়ার সুযোগও। সেই পাঁচ তারকার মধ্যে নুসরাত জাহান একজন। টালিগঞ্জ চলচ্চিত্রে তুমুল জনপ্রিয় এই নায়িকা প্রথমবারের মতো নেমেছেন ভোটযুদ্ধে।

আগামী ১১ এপ্রিল থেকে শুরু হতে যাচ্ছে লোকসভা নির্বাচন। হাতে আর মাত্র কয়েক দিন। আর তাই নুসরাত জাহান চষে বেড়াচ্ছেন তার নির্বাচনি এলাকা বসিরহাটের এ প্রান্ত থেকে ও প্রান্ত। করছেন সভা-সমাবেশ। মন জয় করার চেষ্টা করছেন ভোটারদের।


আরও পড়ুন :  অ্যাভেঞ্জার্স সিরিজে যুক্ত হলেন এ আর রহমান


এ রকম ব্যস্ততার মধ্যে নুসরাত জাহান কথা বলেছেন সারাবাংলার সঙ্গে। কথা বলার সময় তিনি বাংলাদেশে থাকা তার ভক্তদের কাছে আশীর্বাদ চেয়েছেন । নুসরাত বলেন, ‘নির্বাচনের দিন ঘনিয়ে এলো। আমার তো খাওয়া-দাওয়া সব বন্ধ হওয়ার উপক্রম। প্রচুর খাটতে হচ্ছে। এটা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। বাংলাদেশের সবার আশীর্বাদ চাই। নির্বাচনে জয়ী হতে বাংলাদেশের মানুষের দোয়া আমার প্রয়োজন।’

নির্বাচনের অংশগ্রহণ নেওয়ার কারণে  ইতোমধ্যে ‘উড়ান’ নামে একটি ছবির কাজ ছেড়ে দিয়েছেন। তার বদলে ছবিতে অভিনয় করবেন শ্রাবন্তী। যদিও এ নিয়ে কোনো আক্ষেপ নেই নুসরাতের। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার পুরো মনোযোগ এখন নির্বাচনকেন্দ্রিক। সিনেমা তো করাই যাবে। এখন আমার সামনে বড় চ্যালেঞ্জ লোকসভা নির্বাচন। মমতা দিদি (পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী) আমার ওপর ভরসা রেখেছেন। তার প্রতিদান দিতে চাই।’

নির্বাচনে জয়ের ব্যাপারে নুসরাত জাহান আত্মবিশ্বাসী। তিনি বিশ্বাস করেন, বসিরহাট এলাকার মানুষ তাকে ফিরিয়ে দেবে না। এদিকে , নুসরাত জাহান নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকে ট্রলের শিকার হচ্ছেন। যদিও সে সবে তিনি কান দিচ্ছেন না।

সারাবাংলা/আরএসও/


আরও পড়ুন :

.   স্বাধীনতা দিবস: যেসব নাটক দেখা যাবে টেলিভিশনে

.   কক্সবাজারে ‘গণ্ডি’র দ্বিতীয় ধাপের শুটিং

.   নতুন ছবিতে সালমান-ক্যাটরিনা


নুসরাত জাহান বসিরহাট লোকসভা নির্বাচন


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর