Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দায়িত্ব নিলো অভিনয়শিল্পী সংঘের নতুন কমিটি


২৫ জুন ২০১৯ ১৩:১২

শপথ বাক্য পাঠ করাচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ। ছবি: ফেসবুক

অভিনয়শিল্পী সংঘের নতুন কমিটি শপথ নিয়েছে। সোমবার (২৪ জুন) রাতে সংগঠনটির কার্যালয়ে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচিত সদস্যদের শপথ পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, আফরোজা বানু, বৃন্দাবন দাস ও মাসুম আজিজ, কে এস ফিরোজ, লাকী ইনামসহ আরও অনেক বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী।


আরও পড়ুন :  বাগদানের পথে আলিয়া-রণবীর!


শপথ নেয়ার পর দ্বিতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে জয়ী আহসান হাবিব নাসিম বলেন, অভিনয়শিল্পী সংঘের ভোটাররা আমার ওপর আস্থা রেখেছেন। পুনর্বার নির্বাচিত করেছেন, তার জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। গতবার যখন একই পদে দায়িত্ব পালন করেছি তখন শিল্পীদের উন্নয়নে সবাইকে সাথে নিয়ে বেশকিছু কাজ করেছি। কিছু অস্পূর্ণ কাজ আছে, সেগুলো নতুন মেয়াদে নতুন সভাপতিকে সাথে নিয়ে করতে চাই। আমি চাইব সব শিল্পীরা আমাদের সাথে থাকবেন।

এর আগে শুক্রবার (২১ জুন) শিল্পকলা একাডেমীতে অভিনয়শিল্পী সংঘের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ২১টি আসনের জন্য লড়াই করেন ৫১ জন অভিনয়শিল্পী। দিনভর ভোটগ্রহণের পর ওই দিন রাতেই নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়। নির্বাচনে সভাপতি পদে শহীদুজ্জামান সেলিম এবং সাধারণ সম্পাদক পদে আহসান হাবীব নাসিমসহ বিভিন্ন পদে ২১জন প্রার্থী জয়লাভ করেন।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   বাদী মিলার বিরুদ্ধেই গ্রেফতারি পরোয়ানা

.   বেনেগালের ছবিতে বঙ্গবন্ধু চরিত্রে আহমেদ রুবেল!

.   প্যানেল ছাড়াই প্রযোজক সমিতির নির্বাচন


অভিনয়শিল্পী সংঘ আহসান হাবিব নাসিম দায়িত্ব শপথ শহীদুজ্জামান সেলিম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর