Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হৃত্বিকের নায়িকা মিলছে না


২৪ জুলাই ২০১৯ ১৪:২৯

চার দশক আগের ‘সত্তে পে সত্তা’ ছবির রিমেক হচ্ছে বলিউডে। রিমেক ছবিতে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের জায়গায় অভিনয় করবেন হৃত্বিক রোশন। ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন বলিউডের দুই হিট ডিরেক্টর ফারাহ খান ও রোহিত শেঠি।

ছবিতে হৃত্বিক অভিনয় করলেও তার নায়িকা নিয়ে তৈরি হয়েছে জটিলতা। ছবিতে হৃত্বিকের বিপরীতে অভিনয়ের জন্য একেকবার একেক নায়িকার নাম শোন যাচ্ছে। কখনো দীপিকা পাড়ুকোন আবার কখনো ক্যাটরিনা কাইফ। নায়িকা হিসেবে তাদের নাম শোনা গেলেও আদতে তারা কেিই নাকি অভিনয় করছেন না ছবিটিতে।


আরও পড়ুন :  এবার নারায়ণগঞ্জে আধুনিক সিনেমা হল ‘সিনেস্কোপ’


ডেকান ক্রনিকল জানিয়েছে, ছবিতে দীপিকার বিষয়ে আগ্রহী ছিলেন ফারাহ খান। কিন্তু আগামী ২০২১ সাল পর্যন্ত দীপিকার শিডিউল পাওয়া যাবে না। দীপিকার বিকল্প ক্যাটরিনাকে ভাবা হলেও তিনিও ছবিতে অভিনয় করতে পারছেন না একই সমস্যার কারণে। তারও শিডিউল নেই। এর আগে ক্যাটরিনা ‘জিন্দেগি না মিলেগি দোবারা’ ও ‘ব্যাং ব্যাং’ ছবিতে হৃত্বিকের সাথে অভিনয় করেছিলেন।

দীপিকা, ক্যাটরিনাকে না পাওয়ায় এখন ভাবা হচ্ছে কৃতি শ্যাননের নাম। কিন্তু ওই ভাবা পর্যন্তই। তাকে হয়ত নেয়া হবে না বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। প্রতিবেদনে জানানো হয়েছে, ফারাহ খান নতুন কাউকে নিতে পারেন হত্বিকের বিপরীতে। সেটি হতে পারেন মিস ওয়ার্ল্ড ইন্ডিয়া মানুশি চিল্লর।

সারাবাংলা/আরিএসও/পিএম


আরও পড়ুন :

.   গুজব সচেতনায় মাঠে নামলেন তারকারা

.   ‘সাপলুডু’র প্রথম পোস্টার

.   ১৪ চলচ্চিত্রের অনুদান স্থগিত চেয়ে চার নির্মাতার রিট

.   চলচ্চিত্রের কল্যাণে শাকিবের আহ্বান


কৃতি শ্যানন ক্যাটরিনা কাইফ দীপিকা পাডুকন মানুষি চিল্লর হৃত্বি রোশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর