Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২১ বছর পর বিস্ময়কর ঘটনা জানালেন মালাইকা


২৮ জুলাই ২০১৯ ১৭:৫৪

মালাইকা আরোরা বলতেই প্রথমেই মনে আসে এ আর রহমানের গানে ট্রেনের ওপরের ছাইয়া ছাইয়া গানে সেই বিখ্যাত নাচ। শাহরুখ খানের সঙ্গে মণি রত্নমের পরিচালনায় ১৯৯৮ সালের চলচ্চিত্র ‘দিল সে’ ছবির এই নাচ এখনো জনপ্রিয়।

২১ বছর পরে মালাইকা ওই নাচের শুটিংয়ের একটি ভয়ানক ঘটনার কথা প্রকাশ্যে এনেছেন। চলন্ত ট্রেনের ছাদে নাচতে গিয়ে কোমরের চারপাশে রক্তক্ষরণ হয়েছিল তার।

সম্প্রতি একটি নাচের রিয়ালিটি শো’য়ে দিল সে সিনেমার এই গানের শুটিংয়ের দিনগুলোর করেছেন মালাইকা।

তিনি বলেন, ‘ছাইয়া ছাইয়ার শুটিংয়ের সময় আমি বেশ কয়েকবার পড়ে গিয়েছিলাম। ট্রেন চলা অবস্থায় নাচতে গিয়ে প্রবল বাতাসের কারণে আমি কেবল ডানদিকে এবং বাঁদিকে পড়ে যেতাম। বিপদ এড়াতে আমাদের শুটিংয়ের দলটি আমার ঘাগড়ায় দড়ি দিয়ে ট্রেনের সঙ্গে বেঁধে দিয়েছিল। এর ফলে আমার ভারসাম্য এবং ট্রেনটির গতির সঙ্গে আমার নাচের ও শরীরের একটা ছন্দ ঠিক করে দিচ্ছিল। দুর্ভাগ্যক্রমে, যখন আমি দড়িটি খুলি দেখি, কোমর কেটে গিয়ে রক্ত পড়ছে।’

‘দিল সে’ সিনেমার বিখ্যাত এর গানের সুর দেন এ আর রহমান এবং গানের কথা লেখেন গুলজার। ছাইয়া ছাইয়া মালাইকা আরোরার জীবনের এক মাইলস্টোন বলা যায়। বলিউডের এই নৃত্যশিল্পী ‘কাঁটে’ সিনেমার ‘মাহি ভে’ থেকে শুরু করে ‘দাবাং’ সিনেমার ‘মুন্নি বদনাম হুয়ি’ এবং সাম্প্রতিক ‘পটাকা’ সিনেমার ‘হ্যালো হ্যালো’ গানের নিজের বলিষ্ঠ নাচের ছাপ রেখেছেন।

তথ্যসূত্র- এনডিটিভি

বলিউড মালাইকা আরোরা শুটিং সিনেমা


বিজ্ঞাপন
সর্বশেষ

৮ বিভাগেই বৃষ্টির পূর্বাভাস
১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:২৬

সম্পর্কিত খবর