Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদে ‘ম্যানেজ মকবুল’ হয়ে আসছেন জাহিদ হাসান


৫ আগস্ট ২০১৯ ১৬:৪৬

মকবুলের সবই ভালো শুধু একটি বিষয় ছাড়া। তার শুধু বাগড়া দেওয়ার অভ্যাস। এলাকায় কোনও ইলেকশনের গন্ধ পেলেই দাঁড়িয়ে পড়বে সে। হোক সেটা পাড়ার ক্লাবের নির্বাচন কিংবা এলাকার মেম্বার নির্বাচন। সব নির্বাচনেই প্রার্থী হিসেবে মকবুল দাঁড়িয়ে যায়। এমনকি অবিবাহিত মকবুল স্কুলের অভিভাবক নির্বাচনেও দাঁড়িয়ে পড়তে দেরি করেনা।

এভাবে সব নির্বাচনে দাঁড়িয়ে বাগড়া দেওয়া মকবুলের স্বভাব এবং অনেকটা ব্যবসার মতো। এলাকার এমন কোনও নির্বাচন নেই যে নির্বাচনে মকবুল দাঁড়ায় না। মূলত বাগড়া দিয়ে কিছু সুবিধা আদায়ের জন্য কাজটা করে সে।


আরও পড়ুন :  বাবার হাত ধরে বলিউডে ছেলের অভিষেক


ফলে বাগড়া দিলেও মকবুল তাকে ম্যানেজ করার রাস্তা খোলা রাখে। আর মকবুলকে ম্যানেজ করা কঠিন কিছু না। মূলত ম্যানেজ হওয়ার জন্যই সে বাগড়া বাঁধায়। প্রথমদিকে একটু গাই-গুঁই করে। নিজের দাম বাড়ায়। তারপর এক পর্যায়ে ম্যানেজ হয়ে যায়।

বাগড়ার গুরুত্ব অনুযায়ী মকবুলকে খুশি করে দিলেই হাসি মুখে বসে পড়ে সে। মকবুলকে ম্যানেজ করে সবকিছু করতে হয় বলে এলাকায় তার নামই হয়ে যায় ম্যানেজ মকবুল।

মকবুলের ম্যানেজ ব্যবসা ভালোই চলছিল। কিন্তু এক পর্যায়ে এসে ঘুরে যায় পরিস্থিতি। যে মকবুলকে সবাই ম্যানেজ করতে ব্যস্ত হতো সেই মকবুল-ই উল্টো সবাইকে ম্যানেজ করতে উঠে পড়ে লাগে। কিন্তু কেন…?

এরকম মজার গল্পে আরটিভির জন্য নির্মিত হয়েছে ঈদের বিশেষ ধারাবাহিক নাটক ‘ম্যানেজ মকবুল’। ৭ পর্বের এই নাটকটি লিখেছেন পলাশ মাহবুব। পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। ম্যানেজ মকবুল নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। এছাড়া আরও আছেন অপর্ণা ঘোষ, আরফান আহমেদ, কাজী উজ্জ্বল, হিমে হাফিজ, সুখীসহ অনেকে।
আরটিভি প্রযোজিত নাটক ‘ম্যানেজ মকবুল’ আরটিভিতে প্রচারিত হবে ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন পর্যন্ত প্রতিদিন বেলা ২টার সময়।


আরও পড়ুন :  

.   নির্বাচন ঘিরে প্রদর্শক সমিতিতে দ্বন্দ্ব

.   ‘জি-সিরিজ’, ‘অগ্নিবীণা’র দুই শতাধিক গান প্রকাশ

.   আশরাফ শিশির নির্মাণ করলেন প্রথম টিভি ফিকশন

.   কপিলের প্রথম বেতন ছিল মাত্র ১৫০০!

.   ভেজাল সচেতনতায় ‘চিনিবাবা’


অপর্ণা ঘোষ আরটিভি আরফান আহমেদ ঈদ ঈদ নাটক জাহিদ হাসান নাটক পলাশ মাহবুব ম্যানেজ মকবুল সাজ্জাদ সুম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর