Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্টার টক-এ কবি নির্মলেন্দু গুণ, সঙ্গে ত্রপা মজুমদারের কবিতা পাঠ


১১ ফেব্রুয়ারি ২০২১ ১২:৩৯

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক্’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) ‘স্টার টক্’র এই আড্ডায় অতিথি হিসেবে থাকবেন কবি নির্মলেন্দু গুণ। তার সঙ্গে এই আড্ডায় কবিতা পাঠ করবেন ত্রপা মজুমদার।

এই আয়োজন এবং অতিথি প্রসঙ্গে সৈয়দ আপন আহসান বললেন, ‘যে কবির রচনায় এমনভাবে মূর্ত হয়ে চোখের সামনে এসে দাঁড়ান বঙ্গবন্ধু, নতুন অর্থ আর আবেগ নিয়ে ধরা দেয় স্বাধীনতা, সে কবি আমাদের প্রাণের কবি হয়ে এক চিরস্থায়ী আসন করে নেবেন আপামর বাঙালির হৃদয়ে তাতে সন্দেহ কী?’

তিনি আরও বলেন, ‘নির্মলেন্দু গুণ। রাষ্ট্র যাকে দিয়েছে সর্বোচ্চ বেসামরিক সম্মান ‘স্বাধীনতা পুরস্কার’, পাঠকের কাছ থেকে তিনি পেয়ে চলেছেন নিরন্তর ভালোবাসা।’

‘প্রিয় এই কবির সঙ্গে কথা হবে আগামী স্টার টক-এ। আপনারাও থাকবেন আমাদের সঙ্গে। কথা-কাব্যে আরও একবার জানতে চেষ্টা করবো অনন্য ব্যক্তিত্বের অধিকারী এক কবি নির্মলেন্দু গুণ-কে।

এক্সপ্রেশান্স’র সহযোগিতায় ‘স্টার টক্’র এই লাইভ আয়োজনটি প্রচারিত হবে ১৩ ফেব্রুয়ারি (শনিবার) রাত ৯টায় ফেসবুক পেইজ https://www.facebook.com/SyedAponAhsanOfficial এবং ইউটিউব https:// youtube.com/user/MyApon -লিঙ্কে।

এক্সপ্রেশানস্ কবি নির্মলেন্দু গুণ ত্রপা মজুমদার সৈয়দ আপন আহসান স্টার টক্


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর