Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এ পজিটিভ প্লাজমা লাগবে এস এম মহসিনের

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট
৮ এপ্রিল ২০২১ ২০:৪৮

অভিনেতা এস এম মহসিন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। তার ফুসফুস মারাত্মকভাবে আক্রান্ত হয়েছে। তার এ মুহুর্তে জুরুরিভাবে এ পজিটিভ প্লাজমা লাগবে। এমনটাই জানিয়েছেন পরিচালক অনিমেষ আইচ।

অনিমেষ আইচ এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে প্লাজমা লাগার বিষয়টি জানান। তিনি লেখন,  ‘শিল্পী এস এম মহসীন করোনায় আক্রান্ত হয়ে ক্রিটিকাল অবস্থা পার করছেন। সবাই এই ভালো মানুষটির জন্য দোয়া করবেন। তিনি বর্তমানে শাহবাগ বারডেম হাসপাতালে আছেন। তার জন্য জরুরি ভিত্তিতে A+ প্লাজমা প্রয়োজন।’

তিনি আরও জানান, যারা প্লাজমা দিতে আগ্রহী তারা ০১৭১৭৯৪২৪০৩ ও ০১৭১১৯৭৯১৮৯ নাম্বারে যোগাযোগ করুন।

৭৩ বছর বয়সী এ অভিনয়শিল্পী সম্প্রতি পাবনায় ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’ ছবির শুটিংয়ে অংশ নিয়েছিলেন। সেখান থেকে ফিরেন গত ২ এপ্রিল। ফেরার পরবর্তীতে তার করোনার উপসর্গ দেখা দিলে তাকে পরিবারের সদস্যরা প্রথমে একটি হাসপাতালে ভর্তি করান। সেখান থেকে পরবর্তীতে ইমপালসে নিয়ে যাওয়া হয়।

এস এম মহসীন প্রায় চার দশক ধরে মঞ্চ ও টেলিভিশনে অভিনয় করছেন। অভিনয়ে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি হিসেবে ২০২০ সালে একুশে পদক পেয়েছেন তিনি। দীর্ঘদিন তিনি চাকরি করেছেন শিল্পকলা একাডেমিতে। পাশাপাশি শিক্ষকতাও করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে। তিনি ২০১৮ সাল থেকে বাংলা একাডেমির একজন সম্মানিত ফেলো।

সারাবাংলা/এজেডএস

এস এম মহসিন করোনা পজিটিভ করোনাভাইরাস


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর