Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘বাবা, আমি জানি তুমি সবসময় আমার সঙ্গে আছো’

এন্টারটেইনমেন্ট ডেস্ক
৭ এপ্রিল ২০২২ ১৯:০৬

গত ২৪ মার্চ (বৃহস্পতিবার) ভোররাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন ভারতের বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই দুই সপ্তাহ অতিক্রান্ত। ৫৭ বছর বয়সি এই অভিনেতার মৃত্যুটা এখনও মেনে নিতে পারছেন না তার গুণমুগ্ধ ভক্তরা। একইসাথে বাবাকে হারানোর যন্ত্রণা এখনও মনের ভিতর তরতাজা অভিষেক কন্যা সাইনা ওরফে ‘ডল’-এর। চোখের কোণের জল শুকোয়নি। তবুও এর মাঝেই নতুন পথে পা বাড়াচ্ছে ডল। অভিষেকের চোখের মণি ছিল তার মেয়ে। আজ (বৃহস্পতিবার) ক্লাস সেভেনের প্রথম ক্লাস ডলের। সবটা আগের মতোই রয়েছে, শুধু বাবা নেই। তাই এইদিন স্কুলের জন্য তৈরি হয়ে একটু বেশিই আবেগপ্রবণ সে।

সংযুক্তা ও ডল-এর সাথে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

সংযুক্তা ও ডল-এর সাথে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়

পশ্চিমবাংলার দক্ষিণ কলকাতার এক নামী ইন্টারন্যাশন্যাল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী সাইনা। মন ভারাক্রান্ত, তবুও জীবনপথে এগিয়ে যেতে হবে। প্রয়াত বাবার স্বপ্নপূরণ করাই এখন ১২ বছরের সাইনার একমাত্র লক্ষ্য। এদিন অভিষেক চট্টোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকেই বাবার ছবিকে জাপটে ধরে থাকা সাইনা (ডল)-র এই হৃদয় নিংড়ানো মুহূর্তটি শেয়ার করেছেন অভিষেক স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়।

প্রয়াত বাবার স্বপ্নপূরণ করাই এখন ১২ বছরের সাইনার একমাত্র লক্ষ্য

প্রয়াত বাবার স্বপ্নপূরণ করাই এখন ১২ বছরের সাইনার একমাত্র লক্ষ্য

বাবার উদ্দেশে ডল লিখেছে, ‘প্রিয় বাবা, আমি ক্লাস সেভেনে প্রথমদিন স্কুলে যাচ্ছি, তোমার উপস্থিতি একান্ত কাম্য, আর আর্শীবাদও। আমি জানি তুমি সবসময় আমার সঙ্গে আছো। তোমার আদরের ডল’।

ডল-এর আকুতির সঙ্গে অনুরাগীদের জন্য অভিষেক পত্নী সংযুক্তা লিখেছেন, ‘সকলের কাছে প্রার্থনা, দয়া করে আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ জানান আমাদের মেয়ে ডলকে, আজ থেকে ওর ক্লাস সেভেনের যাত্রা শুরু হল’।

অভিষেক ও সংযুক্তা

অভিষেক ও সংযুক্তা

ডল-এর বয়স সবে ১২, এই বয়সেই বাবা হারানোর ধাক্কা পেয়েছে সে। তবুও কান্নাচেপে মন শক্ত করে লড়াই চালিয়ে যাচ্ছে। অভিষেকের প্রাণভ্রমরা ছিল ডল। বাবার অকাল মৃত্যুর শোক চেপে সারাক্ষণ মা সংযুক্তাকে আগলে রাখছে সে। প্রসঙ্গত, দিন কয়েক আগেই সাইনা জানিয়েছেন বড় হয়ে অভিনেত্রী হতে চায় সে। তার কথায়, ‘আমি অভিনয় করতে পারি। আমি অভিনেত্রী হতে চাই। কিন্তু আমার কাছে এখনও কোনও সুযোগ আসেনি’।

সারাবাংলা/এএসজি

অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায় অভিষেক চট্টোপাধ্যায় বাবা- আমি জানি তুমি সবসময় আমার সঙ্গে আছো


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর