Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শিবির সন্দেহে শিক্ষার্থীকে মারধর


১৭ ফেব্রুয়ারি ২০১৯ ১৩:৪৬

।।সারাবাংলা ডেস্ক।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রশিবিরের কর্মী সন্দেহে এক শিক্ষার্থীকে মারধর করা হয়েছে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা মারধর করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কলা ভবনের সামনে ঝুপড়ি এলাকায় এই ঘটনা ঘটেছে।

মারধরের শিকার শিক্ষার্থীর নাম সাইফুল্লাহ খালেদ। তিনি ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ইসলামিক স্টাডিজ বিভাগের ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাইফুল্লাহ কলা ঝুপড়িতে নাস্তা করতে গেলে শাটল ট্রেনের বগিভিত্তিক ছাত্রলীগের গ্রুপ ‘সিক্সটি নাইনের’ কর্মীরা তাকে ধরে বেধড়ক মারধর করেন। এতে সাইফুল্লাহ’র মাথা ফেটে গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘একজন ছাত্রকে মারধর করা হয়েছে বলে শুনেছি। তাকে পুলিশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে।’

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আক্তারুজ্জামান সারাবাংলাকে বলেন, মারধরের ঘটনা জানার সাথে সাথে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই এবং তাকে উদ্ধার করে মেডিকেল সেন্টারে নিয়ে যাই।

চবি মেডিকেল সেন্টারের ডা. আবু তৈয়ব সারাবাংলাকে বলেন, মাথায় আঘাত পাওয়ায় আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেব।

মারধরের বিষয়ে জানতে চাইলে সাইফুল্লাহ খালেদ সারাবাংলাকে বলেন, ‘আমি ভর্তি হই ২০১৫ সালে। ২০১৩ সালের একটি ফেসবুক পোস্ট নিয়ে আমাকে মারধর করা হয়।’

এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগের নেতাকর্মীদের কারও বক্তব্য পাওয়া যায়নি।

সারাবাংলা/আরডি/এমএইচ

চবি মারধর শিক্ষার্থী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর