Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইসির সঙ্গে আওয়ামী লীগের সংলাপ চলছে


৭ নভেম্বর ২০১৮ ১৭:০২

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

ঢাকা: আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নির্বাচন কমিশনের (ইসি) সঙ্গে রাজনৈতিক দল ও জোটের বৈঠকের ধারাবাহিকতায় এবার বৈঠকে বসছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

বুধবার (৭ নভেম্বর) বিকেল সোয়া ৪টায় আগারগাঁও নির্বাচন কমিশন ভবনে এই সংলাপ শুরু হয়। এর আগে, ৫ নভেম্বর জাতীয় ঐক্যফ্রন্ট, ৬ নভেম্বর যুক্তফ্রন্ট ও ৭ নভেম্বর সকালে ইসি’র সঙ্গে জাতীয় পার্টির সংলাপ অনুষ্ঠিত হয়।

ইসির সঙ্গে সংলাপে আওয়ামী লীগের ১৬ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্বে রয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম। প্রতিনিধি দলে আরও আছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মশিউর রহমান, রাশিদুল আলম, সভাপতিমণ্ডলীর সদস্য ফারুক খান, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, রিয়াজুল কবীর কাওছার, গোলাম রাব্বানী চিনু, কেন্দ্রীয় নেতা তানভীর ইমাম, ফজিলাতুন্নেছা বাপ্পী, সেলিম মাহমুদ ও মুস্তাফিজুর রহমান বাবলা।

সংলাপে নির্বাচন কমিশনের পক্ষে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা, চার নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, মো. রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম ও অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদত হোসেন চৌধুরী এবং নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমেদ উপস্থিত আছেন।

আরও পড়ুন-

৮ তারিখেই তফসিল চায় যুক্তফ্রন্ট

৮ নভেম্বরই তফসিল চায় জাতীয় পার্টি

ইসিকে ঐক্যফ্রন্ট, ‘আপনাদের দিয়ে সুষ্ঠু নির্বাচন কীভাবে হবে?’

সারাবাংলা/জিএস/জেএএম

বিজ্ঞাপন

ইসি. আওয়ামী লীগ সংলাপ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর