Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে কার্গো চাপায় ২ তরুণের মৃত্যু


১৪ ডিসেম্বর ২০১৮ ১১:১৪

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগরে কার্গো চাপায় সাকিবুল ইসলাম (২৫) ও তায়েবুল ইসলাম রাশেদ (২৫) নামে দুই তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় কার্গো চালককে আটক করা হয়েছে এবং কার্গোটি জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই রাশেদের মৃত্যু হয়। অন্যদিকে, মূমুর্ষূ অবস্থায় সাকিবকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাকিব বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার মৃত মতি মিয়ার ছেলে। সাকিবের বন্ধু মাহমুদ হাসান জানান, সাকিব সরকারি তেজগাঁও কলেজের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। রূপনগর আবাসিক এলাকায় থাকতেন তিনি। রাশেদের বাড়িও বরিশালে। মিরপুর বাংলা কলেজের শিক্ষার্থী রাশেদ মিরপুর এলাকায় থাকতেন।

শেরেবাংলানগর থানার উপপরিদর্শক (এসআই) ফজলুর রহমান সারাবাংলাকে জানান, রাতে হৃদরোগ হাসপাতালের বিপরীত পাশে রাশেদ ও সাকিব নামের দুই বন্ধু মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এ সময় একটি কার্গো পরিবহন তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান রাশেদ এবং সাকিব ঢামেক হাসপাতালে মারা যান।

এসআই ফজলুর আরও জানান, এ ঘটনায় কার্গো চালক মনির হোসেনকে (৪০) আটক করা হয়েছে এবং কার্গোটি জব্দ করা হয়েছে। রাশেদ ও সাকিবের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

সারাবাংলা/এসএসআর/টিআর

কার্গো চাপা কার্গোচাপা তরুণের মৃত্যু দুই তরুণের মৃত্যু সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর